ঢাকাFriday , 24 November 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

হঠাৎ প্রধানমন্ত্রীর সঙ্গে কেন দেখা করলেন তামিম?

Sahab Uddin
November 24, 2023 12:55 am
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন জাতীয় দলের সাবেক ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। বৃহস্পতিবার  সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করে নিজেই সেটা জানিয়েছেন ড্যাশিং এই ওপেনার।

চলতি বছর বাংলাদেশের হয়ে মাঠের ক্রিকেটে তেমন একটা দেখা যায়নি তামিম ইকবালকে। তবে মাঠে না থেকেই সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন এই ক্রিকেটার। অবসর কান্ড, বিশ্বকাপ দল থেকে অপ্রত্যাশিতভাবে বাদ পড়ায় তিনি ছিলেন গণমাধ্যমের কেন্দ্রবিন্দুতে। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে প্রধানমন্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে আবারও আলোচনায় এসেছেন তামিম।

চলতি বছরের জুলাইয়ে হুট করেই অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন তামিম ইকবাল। প্রধানমন্ত্রীর অনুরোধে সেই সিদ্ধান্ত থেকে সরে আসলেও অভিমান করে ওয়ানডে বিশ্বকাপ খেলতে যাননি এই ক্রিকেটার। সেসব ঘটনার অনেকদিন পেরোনোর পর আবারও প্রধানমন্ত্রীর সঙ্গে তামিমের এই সাক্ষাৎ নিয়ে ভক্তদের মনে বেশকিছু প্রশ্নের উদ্রেক ঘটেছে।

ঠিক কী কারণে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন তামিম, সে বিষয়ে এখন পর্যন্ত কিছুই জানা যায়নি। ফেসবুকের পোস্টের কমেন্টে শুধু তিনি লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করাটা সবসময় আনন্দের।’

প্রধানমন্ত্রীর অনুরোধে অবসর ভেঙে দলে ফিরলেও বিশ্বকাপের আগে অপ্রত্যাশিতভাবে দল থেকে বাদ পড়েন তামিম। ফিট না থাকার কারণে খেলেননি জাতীয় ক্রিকেট লিগেও। নিউজিল্যান্ড সিরিজের টেস্ট দল থেকেও সরিয়ে নিয়েছেন নিজেকে।

বিশ্বকাপ মিশন শেষে বিসিবিতে গিয়ে নিজের ভবিষ্যৎ পরিকল্পনা জানানোর কথা ছিল তামিমের। তবে সেটা করেননি এই ক্রিকেটার। এরই মধ্যে তাকে দেখা গেল প্রধানমন্ত্রীর বাসভবনে। ধারণা করা হচ্ছে, এই সাক্ষাতের পর বড় ধরনের কোনো সিদ্ধান্ত জানাতে পারেন টাইগার ওপেনার।

এর আগে গত ৬ জুলাই হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম। তবে একদিন পরেই (৭ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অবসর ভেঙে ফের জাতীয় দলে ফেরার ঘোষণা দেন এই ক্রিকেটার।

জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সহযোগিতায় সে সময় গণভবনে আসেন তামিম। সঙ্গে ছিলন স্ত্রী আয়েশা। উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।