ঢাকাSunday , 5 November 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

সুজনের মন্তব্য নিয়ে যা বললেন হাথুরুসিংহে

Sahab Uddin
November 5, 2023 6:58 pm
Link Copied!

বিশ্বকাপের চলতি আসরে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে মিশন শুরু করে বাংলাদেশ। এরপর টানা ৬ ম্যাচে ইংল্যান্ড, নিউজিল্যান্ড, ভারত, দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস ও পাকিস্তানের বিপক্ষে হেরে সবার আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে যায় টাইগাররা।

বিশ্বকাপে বাংলাদেশ দলের এমন বাজে পারফরম্যান্সের কারণে কঠোর সমালোচনার মুখে পড়েছে বাংলাদেশ দল। এমন পরিস্থিতিতে গত শুক্রবার সন্ধ্যায় টিম ডিরেক্টের খালেদ মাহমুদ সুজন বলেন, আমার তো সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা নেই। আমাকে বলে দেওয়া হয়েছে আমি কতটুকু পারব, কতটুকু পারব না। এখন ক্রিকেটিং রুল আমার না।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক আরও বলেন, আমি তো এভাবে থাকতেই চাই না। আমি উপভোগ করছি কিনা-না, অবশ্যই না। একটা ট্যুরে আমি অভিভাবক হিসেবে থাকব, নিয়ম-শৃঙ্খলা বা অন্য বিষয় দেখব, সেটা তো আমার কাজ না।

রোববার শ্রীলংকার বিপক্ষে ম্যাচের আগে দিল্লিতে সংবাদ সম্মেলনে জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে সুজনের মন্তব্য নিয়ে বলেন, আমি তার সাক্ষাতকার দেখেছি কিন্তু আমার মনে হয় এসব বিষয় তিনি কারো সঙ্গে আলোচনা করেননি। কাজেই আমি প্রথম এসব মিডিয়ায় দেখলাম। আমি এই বিষয়ে কোন মন্তব্য করছি না কারণ আমি আগে এটা শুনিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।