ঢাকাSaturday , 21 October 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

সাকিবের পর ইনজুরিতে তাসকিন

Sahab Uddin
October 21, 2023 10:10 pm
Link Copied!

এমনিতে টানা ম্যাচ হেরে ব্যাকফুটে বাংলাদেশ। তার মধ্যে একের পর এক ইনজুরির খবর বাংলাদেশ শিবিরে বড় ধরনের অস্বস্তির জন্ম দিয়েছে। ইনজুরিতে ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে ছিলেন না সাকিব আল হাসান। এবার শঙ্কা দেখা দিয়েছে তাসকিন আহমেদকে নিয়ে।

আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ খেলার সময় কাঁধের পুরনো চোটে পড়েন তাসকিন। তারপরও ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে খেলেছিলেন। ভারতের বিপক্ষে তাকে বিশ্রাম দিয়ে সুযোগ দেওয়া হয় হাসান মাহমুদকে। শুধু ভারত ম্যাচ নয়, মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষেও তাকে পাওয়া নিয়ে শঙ্কা আছে। টিম ম্যানেজমেন্ট সূত্রে তেমনটাই জানা গেছে।

পুনেতে তাসকিনের কাঁধের অবস্থা জানতে স্ক্যান করানো হয়েছে। যদিও তার রিপোর্ট নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কিছুই জানায়নি। সাকিবের ইনজুরির মতো তাসকিনের ইনজুরি নিয়েও ম্যানেজমেন্ট রহস্য তৈরি করেছে।

ভারতের বিপক্ষে ম্যাচ খেলে বাংলাদেশ দল এখন মুম্বাইয়ে। নীল শহরে বাংলাদেশকে ঘুরে দাঁড়াতেই হবে। নয়তো সেমিফাইনাল খেলার স্বপ্নটা মঙ্গলবারই ফিঁকে হয়ে যাবে। কিন্তু প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা এবার বিশ্বকাপে অন্য চেহারায়। যদিও শেষ ম্যাচে ডাচদের বিপক্ষে তারা হেরেছে।

গত বিশ্বকাপে বাংলাদেশ দক্ষিণ আফ্রিকাকে হারিয়েই স্বপ্নের যাত্রা শুরু করেছিল। মুম্বাইয়ে মুখোমুখি হওয়ার আগে শক্তিতে, সামর্থ্যে, সাম্প্রতিক পরিসংখ্যানে দুই দল কাছাকাছি অবস্থানেই আছে। আলো ঝলমলে, সুউচ্চ, সুদৃশ্য মুম্বাই শহরে একটি সুন্দর দিন কাটাতে পারলে সেমিফাইনালে স্বপ্নের পথে একটু এগিয়ে যেতে পারবে লাল-সবুজরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।