ঢাকাWednesday , 4 October 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

সাকিবকে পাকিস্তানের অধিনায়ক বানাল আইসিসি!

Sahab Uddin
October 4, 2023 9:09 pm
Link Copied!

ক্রিকেট জ্বরে কাঁপছে ক্রিকেট বিশ্ব। আগামীকাল (বৃহস্পতিবার) ভারতের মাটিতে পর্দা উঠছে ওয়ানডে বিশ্বকাপের। প্রত্যেক বিশ্বকাপের আগে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের রেওয়াজ থাকলেও এবার তেমন কিছু হচ্ছে না। তবে আজ নিয়ম মেনে হয়েছে ১০ দলের অধিনায়কের অংশগ্রহণে ‘ক্যাপ্টেন্স মিট’।

যেখানে অন্যদের সঙ্গে উপস্থিত ছিলেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসানও। তবে বিপত্তি বেধেছে সাকিবকে নিয়ে আইসিসির একটি ক্যাপশন নিয়ে।

বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসানকে ভুল করে পাকিস্তানের অধিনায়ক বানিয়ে দিয়েছে আইসিসি! মূলত, সাকিব যখন কথা বলছিলেন মাইক হাতে তখন তার নামের নিচে গ্রাফিক্সজনিত ভুলে লেখা ছিল ‘Captain, Pakistan’।

এবারের বিশ্বকাপ মাঠে গড়ানোর আগে থেকেই আলোচনা ছিল নানা বিষয়ে। একাধিকবার সূচি পরিবর্তন, ক্রিকেটার ও গণমাধ্যমকর্মীদের ভিসা জটিলতা, পাকিস্তান দলের ভেন্যু নিয়ে আপত্তি-সব মিলিয়ে বিশ্বকাপ শুরু আগ থেকেই সমালোচনায় বিদ্ধ ভারত।

এ নিয়ে চতুর্থবার বিশ্বকাপের স্বাগতিক হচ্ছে ভারত। জৌলুসপূর্ণ আয়োজন, ব্যাপকতা আর ব্যপ্তিতে অন্য আসরগুলোকে ছাড়িয়ে যাওয়ার পরিকল্পনা ছিল বিসিসিআইয়ের। কিন্তু শুরুতেই গলদ। শোনা গিয়েছিল উদ্বোধনীতে বিশ্বকে চমকে দেবে তারা। বলিউডের রথী-মহারথীরা তো থাকবেনই, উপস্থাপন করা হবে ভারতের হাজার বছরের ইতিহাস আর ঐতিহ্যও। কিন্তু কীসের কী! ভারতীয় একাধিক গণমাধ্যমের খবর অনুযায়ী, এসবের কিছুই নাকি হচ্ছে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।