ঢাকাThursday , 25 January 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

রংপুর ব্যস্ত রক্ষণে, আগ্রাসী অবস্থানে খুলনা

Sahab Uddin
January 25, 2024 10:08 pm
Link Copied!

বিপিএলের সিলেট পর্বের জন্য ক্রিকেটাররা নিজেদেরকে কঠোর অনুশীলনের মাধ্যমে ঝালিয়ে নিচ্ছেন। ঢাকা পর্ব শেষে সিলেটের কন্ডিশনের সঙ্গে খাপ খাওয়াতে দীর্ঘ সময় অনুশীলন করেছেন বিভিন্ন দলের ক্রিকেটাররা।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বেলা ১২টায় সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের আউটারে একইসঙ্গে অনুশীলনে নামে রংপুর রাইডার্স ও খুলনা টাইগার্স। শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুর ২টায় এই দুদল লড়াইয়ের জন্য মাঠে নামবে ।

অনুশীলনের শুরু থেকেই রংপুরের তারকা ক্রিকেটার বাবর আজমকে দেখা যায়। প্রায় ঘণ্টাখানেক নেটে ব্যাটিং করেছেন তিনি। তার আগে মাঠে বসেই সেরেছেন হালকা নাশতা। তারকা এই ক্রিকেটারকে দেখে সকল ক্যামেরার ফোকাস যেন সেদিকেই ছিল।

বাবরের পাশাপাশি রংপুরের অধিনায়ক নুরুল হাসান সোহানও নেটে দীর্ঘ সময় ব্যাটিং অনুশীলন করেছেন। প্রথমে ফিল্ডিং ও পরে ব্যাটিং অনুশীলন করেছেন শামীম হাসান পাটোয়ারীও। আর মাঠে নামার আগে বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহরিয়ার নাফিসকে দিয়ে নিজের ব্যাট পরখ করিয়ে নেন শেখ মাহেদী হাসান।

এদিকে খুলনা টাইগার্সের অধিনায়ক এনামুল হক বিজয় মাঠে এসে দীর্ঘ সময় কোচিং প্যানেলের সঙ্গে কথা বলেন। এরপরে শুরু করেন হালকা অনুশীলন। অপরদিকে নেটে বোলিং করেছেন শ্রীলঙ্কান তারকা দাসুন শানাকা। খুলনার এই ক্রিকেটার পরে ব্যাটিংও করেন। আর রংপুর কিছুটা ধীরস্থির থাকলেও নেটে আগ্রাসী ব্যাটিংয়ে দেখা যায় আফিফ হোসেনসহ খুলনার চার-পাঁচজন ব্যাটসম্যানকে। সিলেটে নিজেদের প্রথম ম্যাচে এভাবেই তারা এগিয়ে যাবেন, যেন সেই বার্তাই দিয়ে রাখল টাইগার্স বাহিনী।
প্রায় দুই ঘন্টা অনুশীলন শেষে দুপুর ২টার পরে মাঠ ছাড়েন রংপুর ও খুলনার ক্রিকেটাররা। এ সময় অনুশীলনের জন্য মাঠে প্রবেশ করে সিলেট স্ট্রাইকার্স।

বিপিএলে এখন পর্যন্ত দুই ম্যাচ খেলে দুটিতেই জয় পেয়েছে খুলনা টাইগার্স। দলটি রয়েছে টেবিলের শীর্ষে। অপরদিকে দুই ম্যাচ থেকে একটি জয় ও একটি হার নিয়ে টেবিলের তিনে রয়েছে রংপুর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।