ঢাকাSunday , 3 March 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

মিলারের হবু স্ত্রীর জন্য জামদানি দিল চ্যাম্পিয়ন বরিশাল

Sahab Uddin
March 3, 2024 10:05 pm
Link Copied!

বিয়ের ব্যস্ততা মাথায় নিয়েই বিপিএল খেলতে এসেছিলেন দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার ডেভিড মিলার। কথা ছিল, ফরচুন বরিশালের হয়ে দুটি ম্যাচ খেলেই চলে যাবেন। কিন্তু দল ফাইনালে ওঠায় বিয়ের চিন্তা ছেড়ে আরও একটি ম্যাচ খেলতে হয় মিলারকে।

শুক্রবার (১ মার্চ) দশম বিপিএলের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৬ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ফরচুন বরিশাল। ম্যাচটিতে মিলার তেমন ভূমিকা না রাখলেও দলের বড় তারকা হয়ে ছিলেন। ৭ বলে ৮ রান করে তিনিই বরিশালের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন।
এ দিকে বিপিএল শেষে মিলারের হবু স্ত্রীর জন্য জামদানি উপহার দিয়েছে ফ্রাঞ্চাইজিটি। দলটির মালিক মিজানুর রহমান বলেন, ‘আমরা মিলারকে ধন্যবাদ জানিয়েছি। এছাড়া তার হবু স্ত্রীর জন্য জামদানি শাড়ি উপহার হিসেবে দিয়েছি।’

বিপিএল চ্যাম্পিয়ন বরিশাল লঞ্চে করে ট্রফি ভ্রমণে বের হবে। এ বিষয়ে মিজানুর রহমান বলেন, ‘আমাদের অধিনায়ক তামিম ইকবাল মেডিকেল চেকআপের জন্য বাইরে গেছে। তামিম আসার পরেই আমরা একটা তারিখ নির্ধারণ করব। তারপরে লঞ্চে করে শিরোপা নিয়ে যাওয়া হবে বরিশাল।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।