ঢাকাSunday , 15 October 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

ভারত ম্যাচের আগে বাংলাদেশকে কটাক্ষ, ‘নাগিন ড্যান্স? নো চান্স’

Sahab Uddin
October 15, 2023 10:26 pm
Link Copied!

বাংলাদেশের পরের ম্যাচ ১৯ অক্টোবর পুনেতে। ভারতের বিপক্ষে তাদের এই ম্যাচের আগে বিশ্বকাপের অফিশিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টস নেটওয়ার্ক একটি বিজ্ঞাপনচিত্র তৈরি করেছে, যা সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় তুলেছে।

৩০ সেকেন্ডের ওই বিজ্ঞাপনে শুরুতেই বিরাট কোহলিকে দেখানো হয়েছে। ২ সেকেন্ডের মাথায় নাগিন ড্যান্সের বেশে হাজির হন বাংলাদেশের জার্সি পরা এক ক্রিকেট ফ্যান। এ সময়ে ব্যাকগ্রাউন্ডে বিণ বাজছে, আর ভারতের জার্সিধারীরা তার সাপের নাচ উপভোগ করছেন। বাংলাদেশের জার্সি পরে সাপের নাচ করা ব্যক্তি হিন্দিতে বলেন, আমরা ভারতের মাটিতে ভারতকে হারাবো।

এরপর ভারতীয় এক সমর্থক বিণ বাজানোর অভিনয় করেন, যা বাংলাদেশের সমর্থক শুনতে পাননি। তারপর আরেক ভারতীয় জার্সি পরা মডেল দাবি করেন, এটা হলো বিজয়ধ্বনি। যা ভারতে তাদের বিপক্ষে না কখনও শোনা গেছে, না কখনও শুনতে পারবে।

বিজ্ঞাপনের শেষদিকে কোহলির হাঁকানো একটি কাভার ড্রাইভ এসে আঘাত করে বাংলাদেশের সমর্থকের গায়ে। আর পর্দায় লেখা ভেসে ওঠে- ‘নাগিন ড্যান্স? নো চান্স।’ যার অর্থ নাগিন নাচ, কোনও সুযোগ নেই।

এই বিজ্ঞাপনকে ভালোভাবে নেননি বাংলাদেশি সমর্থকরা। সামাজিক মাধ্যমে তীব্র সমালোচনা হচ্ছে এই বিজ্ঞাপন নিয়ে। বাংলাদেশি ভক্তদের মতে, এই ধরনের বিজ্ঞাপন খুবই নিম্নমানের এবং এতে প্রতিপক্ষকে নিচু করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।