ঢাকাSunday , 17 December 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি দলে উইলিয়ামসন

Sahab Uddin
December 17, 2023 11:20 pm
Link Copied!

ওয়ানডে সিরিজে বিশ্রামে থাকলেও টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডের নেতৃত্বে ফিরছেন কেন উইলিয়ামসন। বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শেষে মাঠে গড়াবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সেই সিরিজের জন্য কিউইদের স্কোয়াড ঘোষণা করা হয়েছে।

আইপিএলে পাওয়া চোট থেকে ফিরে এবারই প্রথম টি-টোয়েন্টি খেলতে নামবেন কেন উইলিয়ামসন। এছাড়া ইংল্যান্ড সিরিজে না থাকা জিমি নিশাম ও বেন সিয়ার্সকে ফেরানো হয়েছে। তবে বাংলাদেশের বিপক্ষে সিরিজে দলে নেই ডেভন কনওয়ে। মূলত সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতেই এই সিরিজ থেকে বিরতি নিয়েছেন তিনি। কনওয়ে ছাড়া আরো বেশ কয়েকজন নিয়মিত ক্রিকেটারকে এই সিরিজে পাচ্ছে না নিউজিল্যান্ড। চোটে টি-টোয়েন্টি সিরিজে নেই লকি ফার্গুসন, ম্যাট হেনরি ও মিচেল ব্রেসওয়েলও। লম্বা সময় ধরে নেতৃত্ব দেয়া টিম সাউদি আছেন।

ওয়ানডে সিরিজ শেষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু আগামী ২৭ ডিসেম্বর নেপিয়ারে। পরের দুই ম্যাচ মাউন্ট মঙ্গানুইয়ে ২৯ ও ৩১ ডিসেম্বর।

নিউজিল্যান্ড দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, মার্ক চ্যাপম্যান, কাইল জেমিসন, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, জেমস নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, বেন সিয়ার্স, টিম সাইফার্ট, ইশ সোধি, টিম সাউদি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।