ঢাকাSaturday , 24 February 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

প্লে-অফে মাঠে নামার আগে দুঃসংবাদ কুমিল্লার, রংপুর শিবিরে স্বস্তি

Sahab Uddin
February 24, 2024 9:56 pm
Link Copied!

সিলেটের জয় ও খুলনার হার দিয়ে শেষ হয়েছে বিপিএলের দশম আসরের লিগ পর্ব। দুর্দান্ত পারফরম্যান্স করে রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ানস, ফরচুন বরিশাল, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স জায়গা করে নিয়েছে শেষ চারে। প্রথম কোয়ালিফায়ারে সাকিবের দলের বিপক্ষে মাঠে নামবে কুমিল্লা। সেই ম্যাচের আগে কুমিল্লার জন্য রয়েছে দুঃসংবাদ, অন্যদিকে স্বস্তির খবর পেয়েছে রংপুর।
গত ১৮ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দলগত অনুশীলন করার সময় আঘাত পান মুস্তাফিজ। রক্তাক্ত অবস্থায় অভিজ্ঞ এই পেসারকে স্ট্রেচারে শুইয়ে অ্যাম্বুলেন্সে তোলা হয়। পরে তাকে চিকিৎসা দেয়া হয় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে। তার মাথায় ৫টি সেলাই লাগে।

কুমিল্লা ভিক্টোরিয়ানস দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য মুস্তাফিজ। প্রথম কোয়ালিফায়ার ম্যাচে তাকে ছাড়াই মাঠে নামতে হবে তাদের। বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য জানান।

অন্যদিকে, তারকায় ভরপুর রংপুরে পুনরায় যোগ দিয়েছেন আফগানিস্তানের মোহাম্মদ নবি। জাতীয় দলের দায়িত্ব পালন শেষে তিনি দলটির সঙ্গে যোগ দেন। শনিবার (২৪ ফেব্রুয়ারি) রংপুরের অনুশীলনে দেখা যায় তাকে।

উল্লেখ্য, আগামী সোমবার (২৬ ফেব্রুয়ারি) প্রথম কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে কুমিল্লা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।