ঢাকাSaturday , 9 December 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

দুই গ্রুপে ভাগ হয়ে নিউজিল্যান্ড যাবে টাইগাররা

Sahab Uddin
December 9, 2023 9:43 pm
Link Copied!

ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দুই গ্রুপে ভাগ হয়ে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। প্রথম ভাগের ক্রিকেটাররা শনিবার (০৯ ডিসেম্বর) এবং দ্বিতীয় ধাপের ক্রিকেটাররা সোমবার (১১ ডিসেম্বর) দেশ ছাড়বে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেন।

নিউজিল্যান্ড সফরে তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। সাকিব আল হাসানের অনুপস্থিতিতে দুই ফরম্যাটের জন্যই নাজমুল হোসেন শান্তকে অধিনায়ক করে ইতোমধ্যে দু’টি পৃথক-পৃথক দল ঘোষণা করেছে বিসিবি। চোটের কারণে দলের বাইরে আছেন সাকিব।

অন্যদিকে, আপাতত জাতীয় দলের সিরিজগুলো এড়িয়ে যাচ্ছেন সিনিয়র ক্রিকেটার তামিম ইকবাল। ইনজুরির কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলা হচ্ছে না দুই পেসার তাসকিন আহমেদ এবং এবাদত হোসেনের।

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল (ওয়ানডে সিরিজ): নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ (সহ-অধিনায়ক), তানজিদ হাসান তামিম, এনামুল হক বিজয়, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মুস্তাফিজুর রহমান, শরিফুল হাসান, তানজিম হাসান সাকিব, হাসান মাহমুদ, রিশাদ হোসেন ও রকিবুল হাসান।

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল (টি-টোয়েন্টি সিরিজ): নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ (সহ-অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, তাওহিদ হৃদয়, শামীম হোসেন, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, শেখ মাহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, তানভীর ইসলাম, তানজিম হাসান সাকিব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।