ঢাকাWednesday , 28 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

দল বদলালেন সাকিব আল হাসান

Sahab Uddin
February 28, 2024 6:53 pm
Link Copied!

চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। টুর্নামেন্টটির দ্বিতীয় কোয়ালিফায়ারে আজ মাঠে নামছে সাকিবের রংপুর রাইডার্স। এরই মধ্যে দল বদলের খবর এলো সাকিবের। আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলবেন সাকিব।

টুর্নামেন্টটির গত আসরে মোহামেডানে খেলা সাকিব যোগ দিয়েছেন ২০২১-২২ মৌসুমের চ্যাম্পিয়ন দলটির সঙ্গে। অনলাইনে এই দলবদল করেছেন টাইগারদের সাবেক অধিনায়ক। তার সঙ্গে অনলাইনে দলবদল করে শেখ জামালে যোগ দিয়েছেন ইয়াসির আলী, রিপন মণ্ডল ও টিপু সুলতানও।

আসন্ন মৌসুমকে সামনে রেখে দলবদলের প্রথম দিন অংশ নিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স, রূপগঞ্জ টাইগার্স, গাজী টায়ার্স, পারটেক্স, শাইনপুকুর ও সিটি ক্লাব। এর বাইরে প্রাইম ব্যাংকে যোগ দিয়েছেন কয়েকজন। তাঁদের মধ্যে উল্লেখযোগ্য তিনজন হলেন সাব্বির রহমান, এনামুল হক ও সানজামুল ইসলাম।

গতবারের মতো এবারও প্রাইম ব্যাংকে খেলবেন তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। এছাড়া আবাহনী, মোহামেডান, লিজেন্ডস অব রূপগঞ্জের মতো বড় দলগুলো তাদের দলবদলের আনুষ্ঠানিকতা সারবে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) শেষ দিনে।

গেল আসরে প্রাইম ব্যাংকের হয়ে খেলা জাতীয় দলের পেসার শরীফুল ইসলাম খেলবেন আবাহনীর হয়ে। মোহামেডান থেকে আবাহনীতে যোগ দিচ্ছেন জাতীয় দলের আরেক পেসার খালেদ আহমেদ। তরুণ ফাস্ট বোলার নাহিদ রানাকে দেখা যাবে আবাহনীর জার্সিতে। আরেক বড় নাম তাওহিদ হৃদয়ও এবার খেলবেন আবাহনীর হয়ে। গতবার তিনি ছিলেন শেখ জামালে। অভিজ্ঞদের মধ্যে মুমিনুল হকের নতুন ঠিকানা হতে যাচ্ছে লিজেন্ডস অব রূপগঞ্জ।

টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ খেলতে আগামী ১ মার্চ শ্রীলঙ্কা দল আসবে বাংলাদেশে। লিগ শুরু হওয়ার কথা আগামী ৯ মার্চ। একই দিন শেষ হবে বাংলাদেশ-শ্রীলঙ্কার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। জানা গেছে, টি-টোয়েন্টি দলের খেলোয়াড়দের পাওয়ার জন্য লিগ শুরুর দিনক্ষণ এক-দুই দিন পিছিয়ে যেতে পারে। তবে এ ব্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি সিসিডিএম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।