ঢাকাMonday , 22 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

তীব্র শীতে ফুটবল অনুশীলনে শান্ত-জাকিররা

Sahab Uddin
January 22, 2024 2:34 pm
Link Copied!

আজ সোমবার সকাল থেকে শীতের তীব্রতা কিছুটা বেড়েছে ঢাকা শহরে। যার রেশ দেখা গেল মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামেও। দুপুর বারোটা গড়িয়ে গেলেও এখনো উঁকি দেয়নি সূর্য। আর এমন আবহাওয়ার মধ্যে বিপিএলের দল সিলেট স্ট্রাইকার্স এসেছে অনুশীলন করতে।

আগের ম্যাচে বড় স্কোর গড়েও জয়ের দেখা পায়নি সিলেট। ফিল্ডিংয়ে ছিল বেশ খানিকটা জড়তা। এদিন অনুশীলনে তাই বেশ সিরিয়াসই দেখা গেল গতবারের রানারআপদের।

মিরপুরের একাডেমি মাঠে সাড়ে এগারোটা নাগাদ অনুশীলন শুরু করে সিলেট দল। যদিও এদিন অনুশীলনে দেখা যায়নি মাশরাফি বিন মুতর্জাকে। তবে দলের বাকি সদস্যরা অবশ্য এসেছে। প্রধান কোচ রাজিন সালেহের নেতৃত্বে শুরুতে যার যার দায়িত্ব বুঝে নেন অন্যান্য কোচরা। এরপর কিছুটা ব্যক্তিগত ওয়ার্ম আপও করে নেন ক্রিকেটাররা। মাশরাফি এসেছেন এরও খানিক পরে। এসে অবশ্য বেশি অনুশীলন করেননি সাবেক টাইগার ক্যাপ্টেন। ছোট ছোট পায়ে অনেকটা স্পিনারের মত করেই নিজের বোলিং অনুশীলন শেষ করেছেন।

শীতের আড়মড়ে ভাব তখনো কাটেনি ক্রিকেটারদের মধ্যে থেকে। হ্যারি টেক্টর, বেন কাটিংরা কিছুটা সময় নেন অবস্থা বুঝতে। এরপর দুই দল ভাগ হয়ে ফুটবল অনুশীলন করেন ক্রিকেটাররা। মিনিট দশেকের মতো চললো গা গরম করা এই ফুটবল ম্যাচ। এরপর ক্যাচ অনুশীলন করতেও দেখা গেল শান্ত-জাকিরদের।

আগামীকাল রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে সিলেট। আর হাইভোল্টেজ এই ম্যাচকে সামনে রেখেই সিলেটের কঠোর অনুশীলন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।