ঢাকাWednesday , 15 May 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

তাসকিনের বিশ্বকাপ খেলা নিয়ে সুখবর দিলেন শান্ত

Sahab Uddin
May 15, 2024 5:20 pm
Link Copied!

ইনজুরির কারণে তাসকিন আহমেদকে নিয়ে ছিল শঙ্কা। তার জন্য দল ঘোষণাতেও দেরি করে বিসিবি। তবে বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত জানিয়েছেন, বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবেন টাইগার এই পেসার।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বুধবার রাতেই দেশ ছাড়ছে বাংলাদেশ দল। তার আগে ফটোসেশন হয়েছে পুরো দল ও টিম ম্যানেজমেন্টের। ফটোসেশনের পর সংবাদমাধ্যমে কথা বলেছেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন। সেখানে তাসকিনের ইনজুরি নিয়ে প্রশ্ন করা হলে তিনি আশ্বাস দেন, বিশ্বকাপের প্রথম থেকেই পাওয়া যাবে তাকে।

শান্ত বলেন, ‘তাসকিন সুস্থ হয়ে উঠবে আশা করছি প্রথম ম্যাচ থেকেই। না থাকলে ব্যাকাপ অপশন নিয়ে আগাবো। মেডিকেল টিমের কাছ থেকে যতটুকু জেনেছি, প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবে সে।’

গেল জিম্বাবুয়ে সিরিজে ইনজুরিতে পড়েছিলেন তাসকিন। তবে মঙ্গলবার (১৪ মে) বাংলাদেশের বিশ্বকাপ দলে জায়গা পেয়েছেন তিনি। যদিও তার ইনজুরির অবস্থা কি প্রথমে তা নিয়ে সঠিক কোন তথ্য দেয়নি নির্বাচকরা। তারা জানিয়েছে, তাসকিনকে সহ-অধিনায়ক করা বিসিবির সিদ্ধান্ত। তবে আজ টাইগার অধিনায়ক স্বস্তির কথাই জানালেন।

আগামী ৭ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে ডালাসে শুরু বাংলাদেশের বিশ্বকাপ। ১০ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ নিউ ইয়র্কে। এরপর সেন্ট ভিনসেন্টে লড়াই নেদারল্যান্ডস ও নেপালের সঙ্গে। বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রের সঙ্গে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।