ঢাকাTuesday , 26 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

টি-টোয়েন্টি সিরিজে ভালো করতে প্রস্তুত বাংলাদেশ

Sahab Uddin
December 26, 2023 5:28 pm
Link Copied!

নেপিয়ারে বুধবার  শুরু হচ্ছে নিউজিল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি ২-১ ব্যবধানে হেরেছে টাইগাররা। তবে বাংলাদেশের ভারপ্রাপ্ত অধিনায়ক নাজমুল শান্ত সংবাদ সম্মেলনে বলেছেন, টি-টোয়েন্টি সিরিজে ভালো করতে প্রস্তুত তার দল।

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ হেরেছে বাংলাদেশ। তবে তৃতীয় ওয়ানডেতে তাদের বোলিং ছিল দুর্দান্ত। তৃতীয় ওয়ানডে জিতে আত্মবিশ্বাসের তুঙ্গে রয়েছে বাংলাদেশ। তবে শান্তর চোখ টি-টোয়েন্টি সিরিজে। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সংবাদ সম্মেলনে শান্ত জানিয়েছেন, তার দল মুখিয়ে আছে টি-টোয়েন্টিতে ভালো করতে।

শান্ত বলেন, ‘আমার মনে হয় খুব ভালো একটা সুযোগ। সবাই মুখিয়ে আছে এই সিরিজটা খেলার জন্য। দল হিসেবে খুব ভালো প্রস্তুতি হয়েছে। টি-টোয়েন্টির কিছু খেলোয়াড় আগেই চলে এসেছে ও ঠিকমতো প্রস্তুতি নিয়েছে। তাই আশা করছি যে সবাই কালকে একসাথে হয়ে খুব ভালো একটা ম্যাচ খেলবে।’

দলের কম্বিনেশন নিয়ে কিছু না জানালেও শান্তর মতে দলের সবাই প্রস্তুত আছেন। শান্ত বলেন, ‘আমাদের তো মাথায় একটা চিন্তা আছে অবশ্যই। খুব ভালো একটা প্র্যাকটিস সেশন ছিল। কালকে আমরা মাঠে গিয়ে উইকেট দেখার পর কম্বিনেশন পুরোপুরি ভাবে ঠিক করব। তবে আমার মনে হয় ১৫ জনই খেলার জন্য প্রস্তুত এবং সবাই খুব ভালোভাবে প্রস্তুতি নিয়েছে।’

২৭ ডিসেম্বর শুরু হবে নিউজিল্যান্ড ও বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ। বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ২৯ ও ৩১ ডিসেম্বর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।