ঢাকাFriday , 19 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

জাকিরের ফিফটিতে সিলেটের বড় সংগ্রহ

Sahab Uddin
January 19, 2024 10:12 pm
Link Copied!

নাজমুল হোসেন শান্তকে সঙ্গে নিয়ে শুরুটা দারুণ করেন মোহাম্মদ মিঠুন। তার বেঁধে দেওয়া সুরে ঝড় তুললেন জাকির হাসান।
বাঁহাতি এই ব্যাটারের বিস্ফোরক ইনিংসে ভর করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ১৭৮ রানের লক্ষ্য দিয়েছে সিলেট স্ট্রাইকার্স।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ২ উইকেটে ১৭৭ রানের সংগ্রহ দাঁড় করায় গতবারের রানার্সআপরা। পাওয়ার প্লের ছয় ওভারে ৪৭ রান তোলেন দুই ওপেনার মিঠুন ও শান্ত। মিঠুন একপ্রান্তে ঝড় তুললেও শান্ত খেলছিলেন কিছুটা রয়েসয়ে। পরে অবশ্য গিয়ার বদলানোর চেষ্টা করেন। কিন্তু ৩০ বলে ৭ চারে ৩৬ রানে নিহাদুজ্জামানের শিকার হয়ে ফেরেন বাঁহাতি এই ওপেনার। ভাঙে ৬৭ রানের উদ্বোধনী জুটি।

মিঠুনও এরপর বেশিক্ষণ টিকতে পারেননি। কার্টিস ক্যাম্ফারকে স্কুপ করতে গিয়ে উইকেটরক্ষককে ক্যাচ দেন তিনি। ২৮ বলে ৪ চার ও ২ ছক্কায় ৪০ রান করেন এই ডানহাতি ব্যাটার। তবে তাতে সিলেটের আগ্রাসন থামাতে পারেনি চট্টগ্রাম।

মিঠুনের পথ ধরেই দারুণ ব্যাট চালাতে থাকেন জাকির। বিশেষ করে তার স্কুপ শটগুলো ছিল নজর কাড়া। ছন্দময় ব্যাটিংয়ে বিপিএলে নিজের চতুর্থ ফিফটি স্পর্শ করেন ৩১ বলে। শেষ পর্যন্ত অপরাজিত থেকে ৪৩ বলে ৭ চার ও এক ছক্কায় ৭০ রান করেন তিনি। অপরপ্রান্তে তাকে দারুণ সঙ্গ দেন ২০ বলে ২৬ রান করা আয়ারল্যান্ডের হ্যারি টেক্টর। দুজনে মিলে ৮২ রান যোগ করেন অবিচ্ছিন্ন তৃতীয় উইকেট জুটিতে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।