ঢাকাSunday , 22 October 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস
আজকের সর্বশেষ সবখবর

চেন্নাইয়ে নতুন পাকিস্তানকে দেখা যাবে: ইমাম

Sahab Uddin
October 22, 2023 10:04 pm
Link Copied!

প্রথম দুই ম্যাচ অনায়াসে জিতে এশিয়া কাপের দুঃস্মৃতি ভুলে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিচ্ছিল পাকিস্তান। কিন্তু পরের দুই ম্যাচেই হেরে মানসিকভাবে অনেকটা পিছিয়ে গেছেন বাবর-রিজওয়ানরা।
তবে পরের ম্যাচেই নতুন পাকিস্তানকে দেখা যাবে, এমনটাই জানালেন দলটির ওপেনার ইমাম-উল-হক।

আগামীকাল চেন্নাইয়ে আফগানিস্তানের মুখোমুখি হবে পাকিস্তান দল। আজ ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এসেছিলেন ইমাম-উল-হক। পাকিস্তান দলের বর্তমান অবস্থা নিয়ে তিনি বলেন, ‘৪ ম্যাচ শেষে আমরা ২-২ অবস্থানে আছি। তবে আমরা আত্মবিশ্বাসী। তবে এটাও স্বীকার করতে হবে গত দুই ম্যাচে আমরা ভালো খেলতে পারিনি। আমাদের আরও ভালো করতে হবে। আমরা দলের ভেতরে এ নিয়ে কথা বলেছি। আগামীকাল চেন্নাইয়ে আপনারা নতুন পাকিস্তানকে দেখতে পাবেন। ‘

টানা দুই হারে পয়েন্ট টেবিলের পাঁচে নেমে গেছে পাকিস্তান। সেমিফাইনালের দৌড়েও তাই অনেকটাই পিছিয়ে গেছে তারা। এ অবস্থায় পাকিস্তান দলের ড্রেসিংরুমের অবস্থাও যে ভালো নয়, ইমাম সে কথাও স্বীকার করেছেন। তিনি বলেন, ‘আমরা মাঠে গিয়ে চেষ্টা করছি, কিন্তু হচ্ছে না। সবকিছু তো আমাদের হাতে নেই। পরপর দুইটা ম্যাচ হারলে স্বাভাবিকভাবেই আত্মবিশ্বাস তলানিতে নেমে যাবে। এটাই জীবন, এটাই ক্রিকেট। উত্থান-পতন এর অংশ। ‘

নেদারল্যান্ডসকে ৮১ রানে এবং শ্রীলঙ্কাকে ৬ উইকেটে হারিয়ে বিশ্বকাপ শুরু করেছিলে পাকিস্তান। এরপর ভারতের কাছে ৭ উইকেটে এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে ৬২ রানে হেরে যায় তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।