ঢাকাThursday , 12 October 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস
আজকের সর্বশেষ সবখবর

চমক নিয়ে বাংলাদেশ সফরের দল ঘোষণা পাকিস্তানের

Sahab Uddin
October 12, 2023 5:16 pm
Link Copied!

বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান নারী দল। টাইগ্রেসদের বিপক্ষে সিরিজ খেলতে নিদা দারের নেতৃত্বে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলে আছে চমক। দীর্ঘ এক বছর পর দলে ফিরেছেন ইরাম জাভেদ।
চলতি মাসের শেষের দিকে সাদা বলের ৬ ম্যাচের সিরিজ খেলতে বাংলাদেশে পা রাখবে পাকিস্তান নারী দল। ২০ অক্টোবর বাংলাদেশের উদ্দেশ্যে রওনা দেবে তারা। এই সিরিজে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে পাকিস্তান। ওডিআই ম্যাচ তিনটি আইসিসি ওমেন্স চ্যাম্পিয়নশিপের ২০২২-২৫ চক্রের অন্তর্ভূক্ত।

এই সফর দিয়ে প্রায় এক বছর পর দলে ফিরেছেন ইরাম জাভেদ। ২০২২ সালের কমনওয়লেথ গেমসে সর্বশেষ খেলেছিলেন এই ডানহাতি ব্যাটার। স্কোয়াড থেকে বাদ পড়েছেন শাওয়াল জুলফিকার ও সাইয়েদা আরুব শাহ। ইনজুরি থেকে সেরে না ওঠায় দলে জায়গা হয়নি ফাতিমা সানার।

১৫ সদস্যের পাকিস্তান স্কোয়াড: নিদা দার (অধিনায়ক), আলিয়া রিয়াজ, বিসমাহ মারুফ, দিয়ানা বেগ, গুলাম ফাতিমা, ইরাম জাভেদ, মুনিবা আলী (উইকেটকিপার), নাঝিহা আলভী (উইকেটকিপার), নাশরা সান্ধু, নাতালিয়া পারভিজ, সাদাফ শামাস, সাদিয়া ইকবাল, সিদরা আমিন, উম্ম-ই হানি ও ওয়াহিদা আক্তার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।