ঢাকাSunday , 11 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

চট্টগ্রামের টিম বাস দুর্ঘটনার কারণ জানাল পুলিশ

Sahab Uddin
February 11, 2024 9:59 pm
Link Copied!

ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে সীতাকুন্ডের কুমিরায় দুর্ঘটনার শিকার হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস। এ ঘটনায় কোনো হতাহত হয়নি। তবে ক্ষতিগ্রস্থ হয়েছে ফ্রাঞ্চাইজিটির বাস।

রোববার (১১ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৬টার ফ্র্যাঞ্চাইজিটির বাসের সঙ্গে একটি ট্রাকের ধাক্কা লাগে। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, দুর্ঘটনার সময়ে বাসে কোনো ক্রিকেটার, টিম স্টাফ বা অন্য কোনো সদস্য ছিলেন না। সেখানে কেবল ক্রিকেটারদের সরঞ্জামাদি ছিল। দুর্ঘটনার পরে বাস থেকে ক্রিকেটারদের সরঞ্জাম উদ্ধার করে গন্তব্যে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার বিষয়ে বারআউলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক শাহ আলম বলেন, ‘বাসটির সামনের চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়িকে ধাক্কা দেয়। এতে গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। বাসটিতে দলের কর্মকর্তারা ছিলেন।’

এ দিকে বাসে করে চট্টগ্রামে সরঞ্জাম পাঠানো হলেও দলটির ক্রিকেটাররা ঢাকা ছাড়বেন আজ বিকেল ৪টার ফ্লাইটে। আগামী ১৩ ফেব্রুয়ারি সাগরিকায় কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে মাঠে নামবে চট্টগ্রাম। ঘরের মাটিতে তাদের রয়েছে ৪টি ম্যাচ। বিপিএলে ৮ ম্যাচ খেলে শুভাগত হোম বাহিনীর দখলে রয়েছে ৫টি জয়। তাতে পয়েন্ট টেবিলের তিনে রয়েছে দলটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।