ঢাকাSunday , 12 May 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

কবে ঘোষণা করা হবে বিশ্বকাপ স্কোয়াড

Sahab Uddin
May 12, 2024 10:23 pm
Link Copied!

টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় বাকি মাত্র ২০ দিন। বেশিরভাগ দল স্কোয়াড ঘোষণা করে ফেলেছে। সেই তালিকায় নেই বাংলাদেশ। তবে শীঘ্রই স্কোয়াড ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শেষ হয়েছে আজ। এই সিরিজ শেষে বিশ্বকাপ স্কোয়াড দেওয়ার কথা ছিল। তবে শেষ মুহূর্তে পেসার তাসকিন আহমেদ চোটে পড়ায় তার জন্য করতে হচ্ছে অপেক্ষা। হয়তো আগামীকাল মেডিকেল রিপোর্ট পাওয়ার পর ঘোষণা হবে ১৫ জনের নাম।

আজ খেলা দেখতে এসে নির্বাচক প্যানেল, অধিনায়ক ও কোচিং স্টাফের সাথে বৈঠক করেন বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপন। পরে সংবাদ মাধ্যমের সাথে আলাপে জানিয়েছেন দল ঘোষণার কথা, ‘আমাদের তো এখন দল ঘোষণা করতে হবে। সম্ভবত কাল ঘোষণা করা হবে দল।’

‘বিশ্বকাপের দল নিয়েই আলোচনা হয়েছে মূলত। আমি জানতে চেয়েছি ওদের পরিকল্পনা কী। এখানে সবাই ছিল, শুনলাম ওদের কথা’- যোগ করেন বিসিবি সভাপতি।

তাসকিনের জন্য অপেক্ষা করতে হচ্ছে জানিয়ে পাপন বলেন, ‘শুনেছি (তাসকিনের ইনজুরির খবর)। আজকেই আমরা খোঁজ নিয়েছি ওর ইনজুরি আছে। এখন কাল সকালে রিপোর্টটা পাওয়ার পর আমাদের দেখতে হবে কতদিন লাগতে পারে, ওর হিল আপ করার কোনো সুযোগ আছে কি না। নরমালি দুই থেকে তিন সপ্তাহ হয়তো ব্রেক দেবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।