ঢাকাFriday , 3 May 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

আইপিএল থেকে ফিরে ধোনিকে ধন্যবাদ জানালেন মুস্তাফিজ

Sahab Uddin
May 3, 2024 6:21 pm
Link Copied!

লম্বা আইপিএল শেষে দেশে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজকে সামনে রেখে আইপিএলের মাঝপথেই ফিরতে হয়েছে তারকা এই পেসারকে। দেশে ফেরার পরদিন ভারতের কিংবদন্তি ক্রিকেটার মাহেন্দ্র সিং ধোনিকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

আইপিএলে এবারই প্রথম চেন্নাইয়ের হয়ে খেলেছেন মুস্তাফিজ। নতুন ফ্র্যাঞ্চাইজিতে প্রথম মৌসুমেই চমক দেখিয়েছেন তিনি। জাতীয় দলে সাম্প্রতিক সময়ে তেমন ভালো পারফর্ম করতে না পারলেও আইপিএলে দুর্দান্ত পারফর্ম করেছেন বাঁহাতি এই পেসার। অনেকেই এর কৃতিত্ব দিচ্ছেন চেন্নাইয়ের মাস্টারমাইন্ড ধোনিকে।

মুস্তাফিজও দেশে ফিরে ধোনিকে সবকিছুর জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন। ভারতের সাবেক অধিনায়কের থেকে পাওয়া পরামর্শগুলো মনে রাখবেন বলেও জানিয়েছেন তারকা এই ক্রিকেটার। শুক্রবার (৩ মে) নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে ধোনিকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন ফিজ।

ফেসবুক পোস্টে ধোনির সঙ্গে একটি ছবি আপলোড করেছেন মুস্তাফিজ। সেখানে দেখা যাচ্ছে, নিজের স্বাক্ষর করা একটি জার্সি মুস্তাফিজকে উপহার দিচ্ছেন ধোনি। ছবির ক্যাপশনে ফিজ লিখেছেন, ‘ সবকিছুর জন্য ধন্যবাদ মাহি ভাই (ধোনি)। আপনার মতো কিংবদন্তির সঙ্গে একই ড্রেসিংরুম শেয়ার করা বিশেষ কিছু।’

তিনি আরও লিখেছেন, ‘আমার ওপর ভরসা রাখার জন্য ধন্যবাদ। আপনার অমূল্য পরামর্শগুলোর জন্য ধন্যবাদ, আমি সেগুলো মনে রাখব। সামনের দিকে আপনার সঙ্গে খেলতে এবং দেখা করতে মুখিয়ে আছি।’

আইপিএলের এবারের মৌসুমে ৯ ম্যাচ খেলে ১৪ উইকেট নিয়েছেন মুস্তাফিজ। ইকোনমি এবং ম্যাচের পরিস্থিতি বিবেচনায় দারুণ পারফর্ম করেছেন বাংলাদেশের এই পেসার। তবে জিম্বাবুয়ে সিরিজের জন্য মাঝপথেই ফিরতে হয়েছে তাকে। সিরিজের আগেই দেশে ফিরলেও প্রথম তিন ম্যাচের জন্য বিশ্রাম দেয়া হয়েছে তাকে। চতুর্থ টি-টোয়েন্টি থেকে দলে ফিরতে পারেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।