ঢাকাThursday , 21 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

আইপিএলে মোস্তাফিজের দল পাওয়া নিয়ে যা বললেন ইরফান

Sahab Uddin
December 21, 2023 6:43 pm
Link Copied!

চলমান আইপিএল নিলামে দল পেয়েছেন বাংলাদেশের মোস্তাফিজুর রহমান। ২ কোটি রুপিতে চেন্নাই সুপার কিংস বাঁহাতি এই পেসারকে দলে নিয়েছে। দিনের শেষ সেট এক্সিলারেটেড রাউন্ড থেকে দল পেয়েছেন তিনি। টাইগার এই পেসারের দল পাওয়া নিয়ে কথা বলেছেন ভারতের সাবেক পেসার ইরফান পাঠান।
চেন্নাইয়ের দলে থাকলেও বাংলাদেশের তারকা এই পেসার একাদশে সুযোগ পাবেন কিনা তা নিয়ে রয়েছে সংশয়। তবে ভারতের সাবেক পেসার ইরফান মনে করেন, পাথিরানার দারুণ বিকল্প হতে পারেন মোস্তাফিজ। বিশেষ করে চেন্নাইয়ের ঘরের মাঠে মোস্তাফিজ দারুণ পারফরম্যান্স করবে বলেও মনে করেন ইরফান।

তিনি বলেন, ‘চেন্নাই মোস্তাফিজকে দলে নিয়েছে। সে যদি চেন্নাইয়ে খেলে যেখানে উইকেট স্লো তাহলে অনেক কার্যকরী হতে পারে। যদি পাথিরানাকে না খেলানো হয়, মোস্তাফিজকে ব্যবহার করা যেতে পারে। পাথিরানা যদি চোটে পড়ে যায়, আপনার হাতে এমন দারুণ এক বিদেশি পেসার আছে যে অভিজ্ঞতায় টইটম্বুর।’

ইতোমধ্যেই চেন্নাইয়ে বোলিংয়ে নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন শ্রীলঙ্কার পেসার পাথিরানা। গত মৌসুমে দলটিকে শিরোপা জেতাতেও বড় ভূমিকা রেখেছিলেন তিনি। বিদেশি পেসার হিসেবে পাথিরানা নিয়মিত ম্যাচ খেলবেন এটা এক প্রকার নিশ্চিতই। এছাড়া ভারতের চাহার, তুষার দেশপান্ডও রয়েছেন দলে। আর পেস বোলিং অলরাউন্ডার হিসেবে আছেন শার্দূল। একাদশে সুযোগ পেতে হলে মোস্তাফিজকে পারফরম্যান্স দিয়ে লড়তে হবে পাথিরানার সঙ্গে।

চেন্নাইয়ের স্কোয়াডে মোট ক্রিকেটার আছেন ২৫ জন, যার মধ্যে বিদেশি ক্রিকেটার ৮ জন। সদ্য শেষ হওয়া নিলাম থেকে তারা দলে ভিড়িয়েছে রাচিন রবীন্দ্র, শার্দূল ঠাকুর, ড্যারেল মিচেল, সামির রিজভি ও মোস্তাফিজুর রহমানকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।