ঢাকাMonday , 27 November 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বড় দুঃসংবাদ বসুন্ধরা কিংসে!

Sahab Uddin
November 27, 2023 1:30 pm
Link Copied!

বড় দুঃসংবাদ বসুন্ধরা কিংসে!মাজিয়া স্পোর্টসের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে নামার আগে ইনজুরিতে ছিটকে গেছেন রবসন রবিনিও আর চার্লস দিদিয়ের। তাদের ছাড়াই পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রাখার চ্যালেঞ্জ বসুন্ধরা কিংসের। তবে রবসন ও দিদিয়ের না থাকায় কিছুটা বিপদে পড়তে হতে পারে ক্লাবটির।

সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যা ৬টায় কিংস অ্যরিনায় এএফসি কাপের ম্যাচে মাঠে নামবে বসুন্ধরা কিংস ও মাজিয়া। ম্যাচের আগে কঠোর অনুশীলন করেছে দুদল।

সতীর্থরা সবাই যখন প্রস্তুতিতে ব্যস্ত তখন দলছুট হয়ে একাই রানিং করেছেন রবসন রবিনিও। চার্লস দিদিয়েরের অবস্থা আরও খারাপ। অনুশীলনের জন্য নামেতই পারেননি ফুটবল পিচে। এসব দেখে বুঝতে আর বাকি থাকে না মাজিয়ার বিপক্ষে হোম ম্যাচে তাদের খেলার সম্ভাবনা একেবারেই শূন্যের কোটায়।

গুরুত্বপূর্ণ দুই ফুটবলারকে এমন ম্যাচে না পাওয়া অবশ্যই দলের জন্য বড় ক্ষতির। তবে বসুন্ধরা কিংসের সাইড বেঞ্চ বেশ সমৃদ্ধ। তাই দুশ্চিন্তা ঝেড়ে ফেলে প্রতিশোধের নেশায় মত্ত অস্কার ব্রুজনের শিষ্যরা।

ম্যাচের আগে কোচ অস্কার ব্রুজন বলেছেন, রবসন, চার্লসের মতো ফুটবলার না পাওয়া আমাদের জন্য দুর্ভাগ্যের। তবে বাকিদের ওপর আস্থা আছে। ম্যাচটা আমাদের জন্য প্রতিশোধের। একই সঙ্গে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটাও ধরে রাখতে হবে। আশা করছি ফুটবলাররা হতাশ করবে না।

মাজিয়ার মাঠে গিয়ে ৩-১ ব্যবধানে হেরে খুবই বাজেভাবে শুরু হয়েছিল বসুন্ধরা কিংসের এএফসি কাপ। তবে পরের ম্যাচগুলোয় পরিস্থিতি বদলে দেয় দল। গ্রুপ ডি থেকে হয়েছে টেবিল টপার। ইন্টার জোন প্লে অফ সেমিফাইনাল খেলতে হলে জয়ের বিকল্প নেই এই ম্যাচে।

চলতি এএফসি কাপে বসুন্ধরা কিংস বাদে আর কাউকে হারাতে পারেনি মাজিয়া স্পোর্টস। এই অবস্থান থেকে প্লে অফ স্বপ্ন দেখাও ওদের জন্য অসম্ভব। তারপরও জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলের লড়াই জমিয়ে তুলতে চায় মালদ্বীপের ক্লাবটি।

মাজিয়ার কোচ মিলোমির সেসলিজা বলেছেন, কঠিন একটা ম্যাচ হতে চলেছে আমাদের জন্য। ঘরের মাঠে বসুন্ধরা কিংসের রেকর্ড দুর্দান্ত। তবে আমরাও ছেড়ে কথা বলবো না। ফুটবলাররা অবশ্যই জয়ের জন্যই মাঠে নামবে।

মুখোমুখি দেখায় বসুন্ধরা কিংসের চেয়ে পিছিয়ে মাজিয়া স্পোর্টস। কিংসের ২ জয়ের বিপরীতে গ্রিন বয়েজের জয় একটিতে। এবার অবশ্য সুযোগ থাকছে স্কোর লেভেল করার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।