ঢাকাFriday , 5 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

সুপার সিক্সে সুপার শুরু আবাহনীর

Sahab Uddin
April 5, 2024 7:00 pm
Link Copied!

মোহামেডানের চেয়ে এক পয়েন্ট পিছিয়ে প্রিমিয়ার হকির প্রথম পর্ব শেষ করেছিল আবাহনী। আকাশি-নীলদের শিরোপা পুনরুদ্ধারের সম্ভাবনা বাঁচিয়ে রাখতে সুপার সিক্সে নিজেদের ম্যাচগুলো জিততেই হবে। সেই মিশন শুরু হয়েছে আজ শুক্রবার। মওলানা ভাসানী স্টেডিয়ামে সুপার সিক্স পর্বের প্রথম ম্যাচ সুপার শুরু করেছে আবাহনী। পুলিশ স্পোর্টিং ক্লাবকে হারিয়ে দিয়েছে ৭-০ গোলে।

অভিজ্ঞ মিডফিল্ডার রোমান সরকারের জোড়া গোলে বড় জয় তুলে নিয়েছে সাবেক চ্যাম্পিয়নরা। আশরাফুল ইসলাম, রেজাউল করিম বাবু এবং তিন ভারতীয় শিলানন্দ লারকা, ভেংকটেশ ডি কেচ ও আফফান ইউসুফ একটি করে গোল করেন। ১৯ মিনিটে রোমান সরকারের ফিল্ড গোলে এগিয়ে যায় আবাহনী। পরের মিনিটে অভিজ্ঞ ডিফেন্ডার আশরাফুল ইসলামের পেনাল্টি কর্নার থেকে পাওয়া গোলে ব্যবধান দ্বিগুণ হয়। ৪২ মিনিটে শিলানন্দ পেনাল্টি কর্নার থেকে গোল করলে ব্যবধান আরো বাড়িয়ে নেয় আবাহনী।

৪৯ মিনিটে পেনাল্টি কর্নার থেকে রেজাউল করিম বাবু, ৫৩ মিনিটে রোমান সরকার, ৫৭ ভেংকটেশ ও ৫৮ মিনিটে আফফান গোল করলে ৭-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী। লিগের প্রথম পর্বে পুলিশের বিপক্ষে আবাহনীর জয় ছিল ৪-২ গোলে। জয়ে সুপার সিক্স শুরুতে আবাহনীর পয়েন্ট দাঁড়ালো ১১ ম্যাচে ২৮। সমান ম্যাচে পুলিশের পয়েন্ট থাকলো ১৭।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।