ঢাকাFriday , 10 May 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

মোহামেডানকে হারালেই চ্যাম্পিয়ন কিংস

Sahab Uddin
May 10, 2024 9:49 pm
Link Copied!

বাংলাদেশ প্রিমিয়ার লিগের পঞ্চম শিরোপা একদম হাতের নাগালে বসুন্ধরা কিংসের। চার ম্যাচ হাতে থাকা কিংসের পয়েন্ট ৩৭, পেছনে থাকা মোহামেডানের চেয়ে যা ৯ বেশি। এ অবস্থায় থেকে কিংসকে শিরোপাবঞ্চিত করা কঠিন মোহামেডানের জন্য। কয় ম্যাচ হাত রেখে কিংস চ্যাম্পিয়ন হয়, সেটাই দেখার।

গত মৌসুমে প্রিমিয়ার লিগে টানা চার বার শিরোপা জেতার অনন্য রেকর্ড গড়েছে বসুন্ধরা কিংস। এবার সেই রেকর্ড আরো উঁচুতে নিতে যাচ্ছে কিংস। শনিবার ১৫ তম ম্যাচে কিংস খেলবে মোহামেডানের বিপক্ষে। ময়মনসিংহে এই ম্যাচ জিতলেই টানা পাঁচ শিরোপা নিশ্চিত হবে অস্কারের দলের। জিততে না পারলে বিলম্ব হবে উদযাপন।

উড়তে থাকা কিংসকে প্রথম পর্বে হারিয়েছিল মোহামেডান। এ লিগে ওই এক ম্যাচই হেরেছে তারা। আর মোহামেডান এই লিগে এখন পর্যন্ত একমাত্র অপরাজিত দল। তাই সাদাকালোদের বিপক্ষে অনেক হিসেব করেই মাঠে নামতে হবে রাকিব-তপুদের।

কিংস চাইবে মোহামেডানকে হারিয়ে ময়মনসিংহ থেকেই শিরোপা উদযাপন করতে করতে ফিরতে। আর মোহামেডানের লক্ষ্য থাকবে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে রানার্সআপ হওয়ার সম্ভাবনা আরো উজ্জ্বল করা। জিততে না পারুক ড্র করে অপরাজিত থাকাটাও ধরে রাখতে চাইবে আলফাজ আহমেদের দল।

শুক্রবার জিততে যাওয়া ম্যাচ ড্র করে পুলিশকে এক পয়েন্ট উপহার দিয়েছে আবাহনী। নিজেরা নিশ্চিত দুই পয়েন্ট খুইয়ে মোহামেডানের মুখে হাসি ফুটিয়েছে। রানার্সআপ হওয়ার দৌড়ে আবাহনীর চেয়ে এগিয়ে আছে মোহামেডান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।