ঢাকাSunday , 14 January 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

মরুর বুকে আরও একটি এল ক্লাসিকো

parag arman
January 14, 2024 12:37 am
Link Copied!

সৌদি আরবের মরুর বুকে আরেকটি এল ক্লাসিকো দেখার অপেক্ষায় বিশ্ব ফুটবল। রোববার দিবাগত রাত একটায় রিয়াদে স্প্যানিশ সুপার কাপ ফাইনালে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। ঠিক যেন গত আসরের পুনরাবৃত্তি। সেবার রিয়ালকে হারিয়ে শিরোপা উঁচিয়ে ধরেছিল বার্সেলোনা।

তবে নিশ্চিতভাবেই বলা যায়, শিরোপা পুনরুদ্ধারে ক্ষুধার্ত হয়ে আছে রিয়াল। বার্সেলোনা কোচও তেমনটাই বলছেন। তবে জাভি হার্নান্দেজের চোখে তাঁর দলও শক্তিশালী।

লা লিগার শীর্ষে থেকে ফাইনাল খেলতে নামছে রিয়াল। আছে দারুণ ছন্দে। তবে সেরা ফুটবল খেলেই শিরোপা জেতার আশা জাভির,’ম্যাচে আধিপত্য দেখাতে চেষ্টা করব। রিয়ালের থেকে কিছুটা পিছিয়ে থেকে আমরা রিয়াদে এসেছি কিন্তু মাঠে যখন বল থাকবে তখন কেউ ফেভারিট থাকবে না।’

এদিকে, রেকর্ড ১৪ বার এই আসরের শিরোপা জিতেছে বার্সেলোনা। গতবারও লিগের পাশাপাশি সুপার কাপ ঘরে তুলেছিল কাতালানরা। জাভি বলছেন,’আমি গত মৌসুমের চেয়ে অনেক বেশি স্বাচ্ছন্দ্যে আছি। আরও শান্ত আছি। মাদ্রিদ সবসময় ক্ষুধার্ত, তবে এটি শক্তিশালী বার্সা। আমরা সবকিছু উজাড় করে দেব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।