ঢাকাFriday , 16 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

ভিসা জটিলতায় গলফার সিদ্দিকুর

parag arman
February 16, 2024 10:00 pm
Link Copied!

ভিসা জটিলতায় তারকা গলফার সিদ্দিকুর রহমানের ওমানে যাওয়া নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। সেখানে ওমান ইন্টারন্যাশনাল সিরিজে খেলার কথা সিদ্দিকুর। সবকিছু ঠিকঠাক চূড়ান্ত করে এখন তিনি ভিসা জটিলতায় পড়েছেন। ভিসার জন্য আবেদনই করতে পরছেন না। সিদ্দিকুর রহমান এখন মালয়েশিয়ায় অন্য একটি টুর্নামেন্ট খেলছেন। সেটি শেষ করে ঢাকায় ফিরে ওমানে যাওয়ার পরিকল্পনা করেছেন।

মালয়েশিয়ায় বসে ওমানের ভিসার জন্য চেষ্টা করেছেন। এশিয়ান ট্যুর থেকেও সিদ্দিকুরের ভিসার জন্য চেষ্টা করা হয়েছে। কিন্তু ঢাকায় ওমান দূতাবাস থেকে নাকি সাড়া পাচ্ছেন না দুইবারের এশিয়ান চ্যাম্পিয়ন গলফার সিদ্দিকুর রহমান। ওমানের ভিসার জন্য অনলাইনে আবেদন করতে হয়। কিন্তু বাংলাদেশি হিসেবে কোনোভাবেই আবেদন সাবমিট করতে পারছেন না তিনি।

আগামী ২২-২৫ ফেব্রুয়ারি ওমান ইন্টারন্যাশনাল সিরিজ সিদ্দিকুরের জন্য গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট। দুই মিলিয়ন ডলার পুরস্কারের এই টুর্নামেন্টে পারফরম্যান্স করতে পারলে সিদ্দিকুরের র‍্যাংকিং বাড়বে। আগেও এই টুর্নামেন্টে খেলেছেন তিনি। ভবিষ্যতে প্যারিস অলিম্পিক গেমসে যাওয়ার কথা রয়েছে সিদ্দিকুরের, অলিম্পিকের মতো বড় আসরে যাওয়ার আগে এ ধরনের টুর্নামেন্ট খেলে নিজের পারফরম্যান্স আরও উন্নতি করতে হয়। কিন্তু ওমানের ভিসা সমস্যার কারণে সিদ্দিকুর দুশ্চিন্তায় পড়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।