ঢাকাWednesday , 3 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বড় জয়ে প্রথম পর্ব শেষ মোহামেডানের

Sahab Uddin
April 3, 2024 4:54 pm
Link Copied!

জয় দিয়ে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার হকি লিগের প্রথম পর্ব শেষ করলো মোহামেডান। বুধবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় বাংলাদেশ স্পোর্টিং ক্লাবকে ৭-২ গোলের ব্যবধানে পরাজিত করেছে সাদা-কালোরা।

অভিজ্ঞ ফরোয়ার্ড দ্বীন ইসলাম ইমনের হ্যাটট্রিকে বড় এ জয় তুলে নেয় মোহামেডান। এছাড়া গোল করেছেন শফিউল আলম শিশির, মো. শিমুল ইসলাম, আমিরুল ইসলাম এবং মালয়েশিয়ান ফিতরি বিন সারি।

বাংলাদেশ এসসির সজিব ইসলাম ও ভারতের চিরঞ্জিত সিং একটি করে গোল করেন।

এই জয়ে ১০ খেলায় ৮ জয় ও ২ ড্রয়ে ২৬ পয়েন্ট মোহামেডানের। সমান সংখ্যক ম্যাচে বাংলাদেশ এসসির সংগ্রহ ৮ পয়েন্ট। টেবিলের ৮ নম্বরে অবস্থান দলটির।

৯ মিনিটে ফিতরি বিন সারির ফিল্ড গোলে এগিয়ে যায় মোহামেডান। ১৬ মিনিটে ইমনের ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ করে। পরের মিনিটে আমিরুলের গোলে ব্যবধান ৩-০ করে সাদা-কালোরা।

২৩ মিনিটে শিমুল, ২৫ মিনিটে শিশির এবং ২৯ মিনিটে ইমন গোল করলে ৬-০ ব্যবধানে এগিয়ে যায় মোহামেডান। তৃতীয় কোয়ার্টারে বাংলাদেশ এসসির গোলটি করেন সজিব ইসলাম।
শেষ কোয়ার্টারের শুরুতে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন মোহামেডানের ফরোয়ার্ড ইমন। ৫৫ মিনিটে বাংলাদেশ এসসির চিরঞ্জিত ম্যাচের শেষ গোলটি করেন।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।