ঢাকাWednesday , 18 October 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

প্রধানমন্ত্রীর সঙ্গে রোনালদিনহোর সাক্ষাত

parag arman
October 18, 2023 9:05 pm
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ব্রাজিলের ২০০২ বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক রোনালদিনহো। বুধবার সন্ধ্যায় গণভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। সাক্ষাৎকালে রোনালদিনহো প্রধানমন্ত্রীকে জার্সি উপহার দেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোনালদিনহোকে বলেন, ‘আপনার আগমন বাংলাদেশের ফুটবলকে অনুপ্রাণিত করবে।’

রোনালদিনহো ক্রীড়া ক্ষেত্রে অসামান্য উন্নয়নের জন্য এবং নারীর ক্ষমতায়ন ও নারীদের ফুটবলে এগিয়ে আসার জন্য প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন। সাক্ষাৎকালে প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানাও উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর উপ প্রেস-সচিব হাসান জাহিদ তুষার এসব তথ্য নিশ্চিত করেন।

এদিকে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে আবারও হোটেল রেডিসনে ফিরে যান রোনালদিনহো। সেখানে জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ও নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন তার সঙ্গে সাক্ষাৎ করবেন। জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ব্রাজিলভক্ত তামিম ইকবালও রোনালদিনহোর সঙ্গে দেখা করার কথা রয়েছে।

এর আগে দুপুর সাড়ে তিনটায় হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। সেখান থেকে সরাসরি পাঁচ তারকা হোটেল র‍্যাডিসনে আসেন রোনালদিনহো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।