ঢাকাSunday , 21 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

ব্রাদার্সের পয়েন্ট কেড়ে নিলেন ৪৪ বছরের নাসির

Sahab Uddin
January 21, 2024 12:16 am
Link Copied!

বাংলাদেশ প্রিমিয়ার লিগে এমন ম্যাচ কমই দেখা যায়। ৪ গোলের ম্যাচ, যার সবই স্থানীয়দের করা। যে লিগ নিয়ন্ত্রণ করেন বিদেশিরা, সেই লিগে এমন ম্যাচ হয়ে থাকে কদাচিৎ। শনিবার মুন্সিগঞ্জের চট্টগ্রাম আবাহনী ও ব্রাদার্স ম্যাচে ৪ গোল দেখলো দর্শক, যেখানে কোনো বিদেশির নাম নেই স্কোরলাইনে।

এই লিগে এখন পর্যন্ত হওয়া ২০ ম্যাচের একটিতে জয়-পরাজয় নির্ধারণ হয়েছে স্থানীয় কারো গোলে। তবে তাও জয়সূচক নয়, সেটা ছিল নিজেদের পায়ে কুড়াল মারা গোল। পুলিশের ফয়সাল আত্মঘাতী গোল করে জিতিয়ে দিয়েছিলেন প্রতিপক্ষ শেখ জামালকে।

শনিবার মুন্সিগঞ্জে প্রথম জয়ের স্বপ্ন দেখছিলো দুই মৌসুম পর প্রিমিয়ারে ফেরা ব্রাদার্স ইউনিয়ন। ৭৯ মিনিট পর্যন্ত ২-০ গোলে এগিয়ে থেকেও কমলা জার্সিধারীরা মাঠ ছাড়তে পারেনি পূর্ণ পয়েন্ট নিয়ে। গোপীবাগের দলটিকে প্রথম জয়ের স্বপ্ন দেখিয়েছিলেন মাহবুবুর রহমান সুফিল ১২ ও ৫৩ মিনিটে গোল করে।

৭৯ মিনিটে স্কোরবোর্ড যখন ব্রাদার্স ২-০ তখন দলটিতে প্রথম জয়ের উদযাপনের প্রস্তুতি। তবে পরের মিনিটেই গোল করে ব্যবধান কমিয়ে দেন চট্টগ্রাম আবাহনীর হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস। পরের চমক নাসির উদ্দিন বিশ্বাসের।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের সবচেয়ে বেশি বয়সী (৪৪ বছর) খেলোয়াড় নাসির উদ্দিন চৌধুরী এক মিনিট পরই গোল করে ব্রাদার্সের পয়েন্ট কেড়ে নেন। ২-২ গোলে ম্যাচ শেষ হলে স্বস্তি নিয়ে মাঠ ছাড়ে চট্টগ্রামের জায়ান্টরা।
পয়েন্ট টেবিলে দুই দলের অবস্থানই তলানিতে। চার ম্যাচে দুটি করে ড্র করায় ২ পয়েন্ট করে নিয়ে টেবিলে ৯ নম্বরে চট্টগ্রাম আবাহনী ও ১০ নম্বরে ব্রাদার্স ইউনিয়ন। চলতি লিগে জয় না পাওয়া তিন দলের দুটি তারা। অন্য দলটি রহমতগঞ্জ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।