ঢাকাTuesday , 13 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

জিতেও বাদ চট্টগ্রাম আবাহনী, হেরেও কোয়ার্টারে শেখ রাসেল

Sahab Uddin
February 13, 2024 10:21 pm
Link Copied!

ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালের সাত দল চূড়ান্ত হয়েছে গত সপ্তাহেই। অস্টম দল হওয়ার লড়াই ছিল চট্টগ্রাম আবাহনী, ব্রাদার্স ইউনিয়ন ও শেখ রাসেলের মধ্যে। সেই লড়াইয়ে শেষ পর্যন্ত শেখ রাসেল ক্রীড়া চক্র জয়ী হয়েছে।

আজ বি গ্রুপের শেষ ম্যাচে চট্টগ্রাম আবাহনী ৩-০ গোলে ব্রাদার্স ইউনিয়কে হারায়। এই জয়ে চট্টগ্রাম আবাহনী বি গ্রুপে তিন পয়েন্ট নিয়ে গ্রুপে তৃতীয় স্থান অর্জন করে। এ ও সি গ্রুপে ছিল তিন দল। বি গ্রুপে চার দল থাকায় সমতা নির্ধারণে চতুর্থ হওয়া দলের সঙ্গে তিন দলের ফলাফল বাদ দিয়ে বি গ্রুপের পয়েন্ট তালিকা পুনঃনির্ধারিত হয়। সেখানে চট্টগ্রাম আবাহনীর পয়েন্ট দাড়ায় ২ ম্যাচে ০ পয়েন্ট। সি গ্রুপের তৃতীয় স্থানে থাকা শেখ রাসেলেরও পয়েন্ট শূন্য। গোল ব্যবধানে চট্টগ্রাম আবাহনী (-৪) পিছিয়ে থাকায় শেখ রাসেল (-৩) কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে।

তিন গ্রুপের শীর্ষ দুই দলের সঙ্গে তৃতীয় স্থানে থাকা দুই সেরা দল কোয়ার্টার ফাইনাল খেলবে। কোয়ার্টার ফাইনালে তিন গ্রুপের তিন চ্যাম্পিয়ন দলকে প্রথম বাছাই , তিন রানার্স আপকে দ্বিতীয় বাছাই ও তৃতীয় সেরা দুই দলকে তৃতীয় বাছাই ধরে ফিকশ্চার করা হয়েছে। চার কোয়ার্টার ফাইনালের তিনটি খেলাই পড়েছে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে।

কোয়ার্টার ফাইনাল সূচি :

২ এপ্রিল – মোহামেডান – শেখ রাসেল ( গোপালগঞ্জ )
১৬ এপ্রিল – বসুন্ধরা কিংস -রহমতগঞ্জ ( গোপালগঞ্জ )
২৩ এপ্রিল – শেখ জামাল-বাংলাদেশ পুলিশ ( গোপালগঞ্জ )
৩০ এপ্রিল – আবাহনী- ফর্টিজ ( কিংস অ্যারেনা )

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।