ঢাকাSaturday , 23 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

জয়ে শুরু শেখ রাসেলের

Sahab Uddin
December 23, 2023 5:51 pm
Link Copied!

জয় দিয়ে প্রিমিয়ার লিগের নতুন আসর শুরু করলো শেখ রাসেল ক্রীড়াচক্র।  বসুন্ধরা কিংস অ্যারেনাতে শেখ জামল ধানমন্ডি ক্লাবকে ২- ১ গোলে হারিয়েছে ইয়গোস্লাভ ত্রেঞ্চোভসকির দল।
দ্বিতীয়ার্ধে ১০ জন নিয়ে খেলা জামাল ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিলেও শেষ পর্যন্ত পারেনি।

প্রথমার্ধের যোগ করা সময়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন জামালের ফুটবলার মাহমুদুল হাসান কিরণ। ফলে দ্বিতীয়ার্ধে পুরোটা সময় ১০ জনের দল নিয়ে খেলে জামাল।

শুরু থেকে আগ্রাসী ফুটবল খেলতে থাকে শেখ রাসেল। পঞ্চম মিনিটেই কাঙ্ক্ষিত গোল তুলে নেয় ২০১২-১৩ মৌসুমের লিগ চ্যাম্পিয়নরা। কোডাই লিডারের বাড়ানো বল ধরে বক্সে ঢুকে পড়েন সুমন রেজা। এই ফরোয়ার্ডের পাসে অন্যপ্রান্তে থাকা ল্যান্ড্রি অনায়াসে লক্ষ্যভেদ করেন।

প্রথমার্ধের শেষ দিকে বড় ধাক্কাটা খায় শেখ জামাল। সতীর্থের পাস ধরে ছুটছিলেন সারোয়ার জাহান নিপু, কিন্তু পেছন থেকে তাকে টেনে ফেলে দিয়ে সরাসরি লাল কার্ড দেখেন মাহমুদুল হাসান কিরণ।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান দ্বিগুণ করে শেখ রাসেল। কর্নারে নাইজেরিয়ান ফরোয়ার্ড গ্যানিউয়ের হেডে তেমন গতি ছিল না, কিন্তু বল ঝাঁপিয়ে পড়া গোলরক্ষককে ফাঁকি দিয়ে পোস্টের ভেতরের দিকে লেগে জালে জড়ায়।

৫৯তম মিনিটে শেখ জামালকে ম্যাচে ফেরার উপলক্ষ এনে দেন খোলমাতোভ। সতীর্থের হেড পাসে বক্সে ফাঁকায় বল পেয়ে যান উজবেকিস্তানের এই ডিফেন্ডার; ঠাণ্ডা মাথার শটে পরাস্ত করেন মিতুল মার্মাকে। বাকি সময় আর কোনো গোল না হওয়ায় তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।