ঢাকাSaturday , 28 October 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

আাবাহনী-পুলিশের শুভ সূচনা, রাসেলের হোঁচট

Sahab Uddin
October 28, 2023 12:13 am
Link Copied!

দুইবারের চ্যাম্পিয়ন আবাহনী জয় দিয়ে মৌসুম শুরু করেছে। আজ (শুক্রবার) শুরু হওয়া মৌসুমের প্রথম টুর্নামেন্ট স্বাধীনতা কাপ ফুটবলের উদ্বোধনী দিনে আবাহনী ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ বিমানবাহিনীকে। গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে প্রথমার্ধেই আবাহনী ম্যাচটি নিজেদের করে নেয়।

১১ মিনিটে পেনাল্টি থেকে অভিজ্ঞ স্ট্রাইকার নাবিব নেওয়াজ জীবন গোল করে দলকে লিড এনে দেন। ৩৬ মিনিটে রবিউল হাসান ব্যবধান দ্বিগুণ করেন। দ্বিতীয়ার্ধে গোল আর বাড়াতে পারেনি দিয়েগো আন্দ্রেস ক্রুসিয়ানির দল। তারপরও সহজ জয়ে স্বস্তিতেই মৌসুম শুরু করলো গতবার কোনো ট্রফি না পাওয়া দলটি।

মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব ২-০ গোলে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে। ২৩ মিনিটে কিরগিজস্তানের মিডফিল্ডার মানাস কারিপভ গোল করে এগিয়ে দেন দলকে। ৬৭ মিনিটে কলোম্বিয়ান ফরোয়ার্ড এডিস হরাসিও গারসিয়া ব্যবধান দ্বিগুণ করেন।

সাবেক চ্যাম্পিয়ন শেখ রাসেল ক্রীড়া চক্রের মৌসুমের প্রথম ম্যাচেই হোঁচট খেয়েছে। রাজধানীর বসুন্ধরা কিংস অ্যারেনায় অনুষ্ঠিত ম্যাচ তাদের গোলশূন্য রুখে দিয়েছে পুরনো ঢাকার ক্লাব রহমতগঞ্জ।

শনিবার মাঠে নামছে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ও সর্বাধিক তিনবারের চ্যাম্পিয়ন মোহামেডান। কিংস অ্যারেনায় দুপুর আড়াইটায় মোহামেডানের প্রতিপক্ষ বাংলাদেশ সেনাবাহিনী ও সন্ধ্যা ৬ টায় বসুন্ধরা কিংসের প্রতিপক্ষ বাংলাদেশ নৌবাহিনী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।