ঢাকাTuesday , 14 May 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

আবাহনীকে হারিয়ে ফাইনালে বসুন্ধরা কিংস

Sahab Uddin
May 14, 2024 6:25 pm
Link Copied!

স্বাধীনতা কাপের পর লিগ শিরোপাও ঘরে তুলেছে বসুন্ধরা কিংস। এবার আরও একটি ফাইনালে পা রেখেছে কিংসরা। এতে ট্রেবল জয়ের হাতছানি অস্কার ব্রুজনের শিষ্যদের। ফেডারেশন কাপের সেমিফাইনালে আবাহনীকে হারিয়ে ফাইনালে উঠেছে বসুন্ধরা কিংস।

মঙ্গলবার (১৪ মে) গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে দুই ব্রাজিলিয়ান রবসন রবিনহো-ড্যারিয়েলটন ও ইব্রাহীমের গোলে আবাহনীকে ৩-০ গোলে হারিয়েছে অস্কার ব্রুজনের শিষ্যরা। ফাইনালে তাদের সঙ্গী মোহামেডান।

ম্যাচের শুরু থেকে আক্রমণ-পাল্টা আক্রমণে খেলতে থাকে দু’দল। গোলের সুযোগ পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হয় আবাহনী। উল্টো ম্যাচের ২১ মিনিটে গোলের দেখা পায় বসুন্ধরা কিংস। ব্রাজিলিয়ান রবসন গোল করে দলকে এগিয়ে দেন।

ম্যাচে পিছিয়ে পড়ে গোল শোধে মরিয়া হয়ে খেলতে থাকে আবাহনী। বেশ কিছু আক্রমণ করেও গোল করতে ব্যর্থ হয় আকাশী নীলরা। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় কিংসরা।

বিরতি থেকে ফিরে আক্রমণাত্নক ফুটবল খেলতে থাকে সুন্ধরা কিংস। ম্যাচের ৭১ মিনিটে আবারও গোলের দেখা পায় তারা। রাকিবের ক্রস থেকে হেডে বল জালে জড়ান ড্যারিয়েলটন।

এই গোলেই ম্যাচ থেকে ছিটকে যায় আবাহনী। এরপর গোলের বেশ কিছু চেষ্টা করেও ব্যর্থ হয় তারা। ম্যাচের যোগ করা অতিরিক্ত সময়ে আবাহনীর কফিনে শেশ পেরেক মারেন বদলি নামা ইব্রাহীম। শেষ পর্যন্ত ৩-০ গোলের জয়ে ফেড কাপের ফাইনালে পা রাখে বসুন্ধরা কিংস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।