ঢাকাThursday , 14 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

আবারও নির্বাচন করার ঘোষণা বাফুফে সভাপতির

Sahab Uddin
December 14, 2023 6:45 pm
Link Copied!

ফুটবলে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পরবর্তী ফেডারেশন নির্বাচনেও সভাপতি পদে ভোট করবেন কাজী সালাউদ্দিন। জাতীয় দলের ফল, ফুটবলারদের পারফরম্যান্স আর র‍্যাঙ্কিংয়ে ২০২৩ সালকে অন্যতম সফল বছর বলছেন ফেডারেশন সভাপতি। আগামী বছর বিশ্বকাপ বাছাই ঘিরেও রয়েছে বড় পরিকল্পনা। তবে বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কারে সময় লাগায় বিরক্ত কাজী সালাউদ্দিন। সমালোচনাকে স্বাগত জানান, কিন্তু মিথ্যাকে নয়।
মালাউই’র সাথে ড্রয়ে শুরু, লেবাননের সাথে ড্রয়ে বছর শেষ বাংলাদেশের। পরিসংখ্যানটা আরও উজ্জ্বল ২০২৩ সালে। ১৪ ম্যাচ খেলে ৫ জয়, ৫ ড্র, চার হারে। আট বছরের মধ্যে সেরা র‍্যাঙ্কিং ১৮৩-তে বছর শেষের অপেক্ষায় বাংলাদেশ।

নারী দল দুটি ম্যাচ জিতেছে, তাও সিঙ্গাপুরের মতো দলকে বিধ্বস্ত করে। ফুটবলের জন্য সাফল্যের বছর কাজী সালাউদ্দিনের কাছে। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন বলেন, মাঠের লোক এখন টেলিভিশনে চলে যাচ্ছে। আমি মনে করি স্বাধীনতার আগে-পরে থেকে বর্তমানে সেরা পর্যায়ে রয়েছে।

নতুন বছর নিয়েও পরিকল্পনা শুরু হয়েছে ফেডারেশনের, কিন্তু বাধার নাম অর্থ! বিশ্বকাপ বাছাই ম্যাচগুলোর আগে প্রীতি ম্যাচ খেলার পরিকল্পনা আছে। আর বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কারে ধীরগতি নিয়েও বিরক্ত ফেডারেশন সভাপতি।

আগামী বছর ফেডারেশন নির্বাচন, আবার সভাপতি পদে ভোট করার ঘোষণা দিয়ে রাখলেন কাজী সালাউদ্দিন। গঠনমূলক সমালোচনাকে স্বাগত জানান সাবেক এই তারকা ফুটবলার। তবে, মিথ্যাকে ঘৃণা করেন।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।