ঢাকাSunday , 22 October 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

অবশেষে ভিসা, এএফসিকে কড়া চিঠি কিংসের

Sahab Uddin
October 22, 2023 10:15 pm
Link Copied!

এএফসি কাপ খেলতে আগামীকাল সকালে ভারতের উদ্দেশ্যে রওনা হবে বসুন্ধরা কিংস। আজ রাত আটটা নাগাদ কিংসের কন্টিনজেন্টের সবাই ভিসাসহ পাসপোর্ট গ্রহণ করে৷ মোহনবাগানের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ খেলতে অনেক ভিসা বিড়ম্বনায় পড়েছিল বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের চ্যাম্পিয়ন দলটি।

এএফসির নিয়মানুযায়ী টুর্নামেন্ট/ম্যাচ শুরুর নূন্যতম ৪৮ ঘন্টা আগে ভেন্যুতে সফরকারী দলকে পৌঁছাতে হয়। সেই মোতাবেক বসুন্ধরা কিংস আজ সকালে বিমান টিকিট নিশ্চিত করেছিল। গতকাল রাতে ভিসা না পাওয়ায় সেই টিকিট বাতিল করতে হয়েছে। এক পর্যায়ে ম্যাচ নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়।

আজ রাতে ভিসা পেয়ে আবার নতুন সঙ্কটে পড়ে কিংস। এত বড় সংখ্যক দলের বিমান টিকিট নিশ্চিত করা কষ্টসাধ্য ৷ অনেক ঝামেলা এড়িয়ে আগামীকাল সকালে কলকাতার উদ্দেশ্য রওনা হবে কিংস। কলকাতা থেকে আবার ভুবনেশ্বরের বিমান ধরতে হবে। শেষ মুহূর্তের এই জটিলতার জন্য ম্যাচের স্বাগতিক মোহনবাগানকে আর্থিক জরিমানার পাশাপাশি বসুন্ধরা কিংসের ক্ষতিপূরণ দাবি করে আজ রাতে এএফসিকে চিঠি দিয়েছে কিংস৷

২৪ অক্টোবর মোহনবাগানের বিপক্ষে ম্যাচের জন্য বসুন্ধরা কিংস আগস্টের শুরু থেকে ভিসা সংক্রান্ত কাজ শুরু করে। নানা আনুষ্ঠানিকতা ও প্রতিবন্ধকতা পেরিয়ে ১৮ অক্টোবর কিংস ভিসা আবেদন করতে সক্ষম হয়৷ চার দিন অপেক্ষার পর অবশেষে ভিসা পেয়েছে কিংস। ঢাকাস্থ ভারতীয় দুতাবাস কিংস কন্টিনজেন্টকে ডাবল এন্ট্রি ভিসা দিয়েছে। ফলে উড়িষা এফসির বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ আর ভিসার ঝক্কি পোহাতে হবে না।
এএফসি কাপের প্লে অফ খেলতে ঢাকা আবাহনীকেও বিড়ম্বনায় পড়তে হয়েছিল। তারাও ম্যাচের আগের দিন ভিন্ন ভিন্ন ফ্লাইটে ভেন্যুতে পৌঁছেছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।