ঢাকাSaturday , 2 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

জয়ে শুরু বাংলাদেশের কিশোরীদের

parag arman
March 2, 2024 6:58 pm
Link Copied!

স্বাগতিক নেপালকে ২-০ গোলে পরাজিত করে সাফ অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ ফুটবলে শুভসূচনা করলো বাংলাদেশ। জোড়া গোল করেন সৌরভী আক্তার প্রীতি।

কাঠমান্ডুর আনফা কমপ্লেক্স স্টেডিয়ামে প্রথমার্ধে দাপটের সাথে খেলেছে বাংলাদেশ। শুরু থেকেই স্বাগতিকদের চেপে ধরে রেখেছিল তারা। ২৪ মিনিটে প্রথম গোলের দেখা পায় বাংলাদেশ। সাথী মুন্ডার দুর্দান্ত মুভে বক্সের ভেতরে প্রীতি জায়গা ছেড়ে বেরিয়ে আসা গোলকিপারের পাশ দিয়ে দারুণ ফিনিশিংয়ে জাল কাঁপান।

৫ মিনিট পর পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করে বাংলাদেশ। আলফিকে ফেলে দেন গোলকিপার স্বয়ং। রেফারি পেনাল্টির বাঁশি বাজাতে কার্পণ্য করেননি। স্পট কিক থেকে গোলকিপারের ডান দিক দিয়ে জোরালো শটে দলকে আবারও এগিয়ে নেন প্রীতি।

দ্বিতীয়ার্ধেও নেপালের সীমানায় বাংলাদেশের দাপট। ৬২ মিনিটে গোলের আরেকটি সুযোগ পেয়েও হাতছাড়া করেছেন প্রীতি। ৭৬ মিনিটে হতাশ করেন আলফি। শেষ পর্যন্ত দুই গোলে এগিয়ে থেকে তিন পয়েন্ট নিশ্চিত করে বাংলাদেশের মেয়েরা।

এই জয়ে ফাইনালের পথে এক ধাপ এগিয়েও গেলো সাইফুল বারী টিটুর শিষ্যরা। শেষ দুই ম্যাচে ভারত কিংবা ভুটানের বিপক্ষে যেকোনো একটি ম্যাচে জয় পেলেই টুর্নামেন্টের ফাইনাল খেলবে বাংলাদেশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।