ঢাকাWednesday , 16 August 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

এএফসি কাপে আবাহনীর জয়

parag arman
August 16, 2023 9:16 pm
Link Copied!

বসুন্ধরা কিংস পারেনি এএফসি চ্যাম্পিয়ন্স লিগের প্রিলিমিনারি পর্ব টপকাতে। মঙ্গলবার রাতে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা ২-০ গোলে হেরে গেছে শারজা এফসির কাছে। তবে আবাহনী পেরেছে এএফসি কাপের প্রিলিমিনারি রাউন্ড-২ টপকে প্লে-অফ পর্বে জায়গা করে নিতে। আজ (বুধবার) সিলেট জেলা স্টেডিয়ামে আবাহনী ২-১ গোলে হারিয়েছে মালদ্বীপের ক্লাব ঈগলসকে।

প্লে-অফ পর্বে আবাহনী খেলবে ভারতের মোহনবাগান ও নেপালের মাহিন্দ্রার ম্যাচের বিজয়ী দলের বিপক্ষে ২২ আগস্ট। ভারত ও নেপালের দলের ম্যাচটি হবে সন্ধ্যায়।

কয়েক দিনের বৃষ্টিতে ভারী ছিল সিলেট জেলা স্টেডিয়ামের মাঠ। কাদায় ভরপুর মাঠে কোনো দলই স্বাভাবিক খেলা খেলতে পারেনি। এরই মধ্যে আবাহনী ২০ মিনিটে এগিয়ে যায় কর্নিলিয়াসের গোলে।

রিজুভান আহমেদের গোল মালদ্বীপের ক্লাবকে ম্যাচে ফেরায় ৬৩ মিনিটে। তখন মনে হয়েছিল ম্যাচটি হয়তো অতিরিক্ত সময়ে গড়াবে। আবাহনী অবশ্য সে সুযোগ দেয়নি সফরকারী দলকে। নির্ধারিত সময়ের ৮৯ মিনিটে আবাহনী দ্বিতীয়বার লিড নেয়। মোজাফফরের কর্নার থেকে ব্রাজিলিয়ান দানিলোর হেডে ২-১ ব্যবধানে এগিয়ে যায় আবাহনী। ওই ব্যবধান ধরে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিক দল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।