ঢাকাSaturday , 8 April 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে আবারও ক্রিকেট কার্যক্রম

parag arman
April 8, 2023 9:53 pm
Link Copied!

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে আবারও ক্রিকেট কার্যক্রম শুরু করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। এরআগে  চলতি বছরের মার্চ মাসে এই স্টেডিয়াম থেকে ক্রিকেটের সকল কার্যক্রম গুটিয়ে নিয়েছিলো বিসিবি। জেলা ক্রীড়া সংস্থার অসহযোগিতার অভিযোগে এই স্টেডিয়ামের ভেন্যু বাতিল করেছিলো তারা। এরপর বিসিবি’র সেই সিদ্ধান্তের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে আন্দোলন শুরু করে স্থানীয় ক্রিকেটপ্রেমীরা। এবার সেই স্টেডিয়াম নিয়ে বিসিবি থেকে সুখবর পেল বগুড়াবাসী।

শনিবার বগুড়ার স্টেডিয়াম নিয়ে বিসিবিতে এক বৈঠক অনুষ্ঠিত হয়। সেই বৈঠকেই বগুড়া স্টেডিয়ামে কার্যক্রম ফেরানোর কথা জানান, বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক। তিনি বলেন, শুরুতে গ্রাউন্ডস কমিটির কাছে মাঠ থাকবে, পরে ধীরে ধীরে বিসিবি তাদের কার্যক্রমও ফেরাবে।

মল্লিক বলেন, শহীদ চান্দু স্টেডিয়াম ওভাবেই থাকছে এবং বিসিবি টেক ওভার করছে। আগামীকাল রোববার (৯ এপ্রিল) থেকে কার্যক্রম শুরু হবে। আমাদের অধীনে এনে এটাকে পরিচর্যা করতে হবে আগে। এরপর খেলা কী হবে, কার খেলা হবে এসব গ্রাউন্ডস কমিটি ঠিক করবে। যেকোনো খেলার আগেই আমরা আগে গ্রাউন্ডস কমিটিতে পাঠাই তারা অনুমোদন দিলে তবেই খেলা হয়।

প্রায় দেড় দশকেরও বেশি সময় ধরে কোনো আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হয় নি বগুড়ায়। বিসিবির গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান মাহবুব আনাম মনে করেন, চাইলে আন্তর্জাতিক ম্যাচ আয়োজনও সম্ভব হবে শহীদ চান্দু স্টেডিয়ামে।

মাহবুব আনাম বলেন, প্রথমত বগুড়াতে এখন হোটেলের সমস্যা নাই। বগুড়াতে এখন যে হোটেল আছে তা আন্তর্জাতিক ম্যাচ আয়োজনে সম্পূর্ণভাবে প্রস্তুত। আগেও বগুড়াতে আমরা খেলা পরিচালনা করেছি, বাসে করে যেতে হতো। খুলনা থেকে বাসে করে দুটো দল বগুড়ায় এসে খেলেছে। সম্প্রতি খেলা এতো পরিমাণে হচ্ছে যাত্রার সময়টা সংকীর্ণ হয়ে গেছে। তবে এ ব্যাপারেও উনারা যে প্রস্তাবনা দিয়েছেন সেটা সম্ভব। আমরা এ নিয়ে সরকারের সাথে আলাপ আলোচনা করবো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।