ঢাকাWednesday , 16 August 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

জাতীয় ডিউবলের উভয় বিভাগে পুলিশ চ্যাম্পিয়ন

parag arman
August 16, 2023 8:55 pm
Link Copied!

শহিদ ক্যাপ্টেন বীর মুক্তিযোদ্ধা শেখ কামাল স্মরণে অনুষ্ঠিত ‘ওয়ালটন পঞ্চম জাতীয় ডিউবল প্রতিযোগিতা (পুরুষ ও নারী)-২০২৩’ আজ ফাইনাল বুধবার ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। এবারের এই প্রতিযোগিতার উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ।

দুপুরে শহিদ শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে অনুষ্ঠিত নারী বিভাগের ফাইনালে বাংলাদেশ আনসারকে ১১-৬ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় পুলিশ। আর পুরুষ বিভাগের ফাইনালে ৮-৬ গোলে বাংলাদেশ জেলকে হারিয়ে শিরোপা জিতে নেয় পুলিশ। নারী বিভাগে পুলিশের হিমু ও পুরুষ বিভাগের বাংলাদেশ জেলের অপু টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

প্রতিযোগিতার উভয় বিভাগের চ্যাম্পিয়ন এবং রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। আর তৃতীয় হওয়া দলকে ট্রফি দেওয়া হয়। উভয় বিভাগের চ্যাম্পিয়ন দলের সবাইকে ওয়ালটনের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। এছাড়া অংশ নেওয়া প্রত্যেক দলকে ওয়ালটনের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়।

ফাইনাল শেষে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটনর জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার (ডন), জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক (প্রশাসন) শেখ হামিম হাসান, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু ও ডিএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ফোর্স) শরিফুল আলম। এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ডিউবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বিএম সহিদুজ্জামান, যুগ্ম সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আজম আলী খান এবং কোষাধ্যক্ষ দীন ইসলাম।

এবারের এই প্রতিযোগিতার দুই বিভাগে মোট ১৪টি দল অংশ নেয়। তার মধ্যে পুরুষ বিভাগে ৮টি ও নারী বিভাগে ৬টি দল ছিল। পুরুষ বিভাগের দলগুলোর মধ্যে ছিল- বাংলাদেশ পুলিশ ডিউবল ক্লাব, বাংলাদেশ জেল, বাংলাদেশ আনসার ও ভিডিপি, খুলনা জেলা ক্রীড়া সংস্থা, সাউথ পয়েন্ট স্পোর্টস ক্লাব, জে.বি.আর.সি নারায়ণগঞ্জ, রাজধানী স্পোর্টিং ক্লাব ও ফিরোজ স্মৃতি সংসদ।

আর নারী বিভাগের দলগুলোর মধ্যে ছিল- বাংলাদেশ পুলিশ ডিউবল ক্লাব, বাংলাদেশ আনসার ও ভিডিপি, জে.বি.আর.সি নারায়ণগঞ্জ, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা, রাজধানী স্পোর্টিং ক্লাব ও ফিরোজ স্মৃতি সংসদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।