ঢাকাSunday , 11 June 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

অনুশীলনে ফিরলেও পর্যবেক্ষণে তামিম

parag arman
June 11, 2023 8:46 pm
Link Copied!

আগামী ১৪ জুন থেকে আফগানিস্তানের বিপক্ষে শুরু হতে যাওয়া একমাত্র টেস্টকে সামনে রেখে অনুশীলনে ফিরেছেন বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল ও ভারপ্রাপ্ত অধিনায়ক লিটন দাস। ইনজুরিতে আক্রান্ত সাকিব আল হাসানের পরিবর্তে আফগানদের বিপক্ষে টেস্টে দলকে নেতৃত্ব দিবেন লিটন।

গত দু’দিন দলের সাথে অনুশীলন করেননি তামিম ও লিটন। জ¦রে ভুগছিলেন লিটন। আর পুরনো পিঠের ইনজুরিতে অস্বস্তিবোধ করছিলেন তামিম। জ্বরের সাথে পিঠের ব্যাথা থাকলেও মাঠে এবং ব্যাটিংয়ের সময় ফুরফুরা মেজাজে ছিলেন লিটন। কিন্তু তামিমকে অস্বস্তিতে ভুগতে দেখা গেছে। নেটে ব্যাটিং অনুশীলন করলেও স্বাচ্ছন্দ্যে ছিলেন না তামিম। আফগানদের বিপক্ষে টেস্ট তার খেলা নিয়ে শঙ্কা জেগেছে।

বিসিবির প্রধান চিকিৎসক ড. দেবাশিষ চৌধুরী আজ সাংবাদিকদের বলেন, ‘লিটনের এমআরআই করা হয়েছে, কোন সমস্যা পাওয়া যায়নি। সে বেশ ভালো আছে।’ তামিমকে পর্যবেক্ষনে রাখা হয়েছে জানিয়ে দেবাশিষ বলেন, ‘অনুশীলনে থাকলেও পর্যবেক্ষণে আছেন তামিম। তার অবস্থা পর্যবেক্ষণ করছেন ট্রেইনার, ফিজিও।’

আজ সহকারী কোচ নিক পোথাসের অধীনে ব্যাটিং করেছেন তামিম। ব্যাকফুট শট খেলার সময় ব্যথা অনুভব করেছেন তিনি। ব্যাটিংয়কালে কয়েকবার কোমরে হাত দেন তিনি। বুঝা যাচ্ছে, টেস্টের মাত্র ৭২ ঘন্টা আগেও শতভাগ ফিট নন তামিম।

এদিকে, অনুশীলন শুরু করেছে গতকাল ঢাকায় আসা আফগানিস্তান ক্রিকেট দল। জাতীয় ক্রিকেট একাডেমি গ্রাউন্ডে তিন ঘণ্টা অনুশীলনে ঘাম ঝড়িয়েছে সফরকারীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।