ঢাকাSunday , 10 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

জিতেই গ্রুপ চ্যাম্পিয়ন হতে চায় কিংস

Sahab Uddin
December 10, 2023 9:11 pm
Link Copied!

ঘরোয়া ফুটবলে অনেক ইতিহাস নিজেদের করে নিয়েছে বসুন্ধরা কিংস। এবার তাদের লক্ষ্য আন্তর্জাতিক পর্যায়। দক্ষিণ এশিয়ার সেরা হয়ে এশিয়ান অঞ্চলে যেতে চায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন দলটি। এজন্য আগামীকাল এএফসি কাপের গ্রুপ পর্বের শেষ ম্যাচে ভুবনেশ্বরে উড়িষা এফসির বিপক্ষে অন্তত ড্র করতে হবে। বাংলাদেশ সময় রাত আটটায় আগামীকাল মুখোমুখি হবে দুই দল।

আজ সংবাদ সম্মেলনে বসুন্ধরা কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজন আশাবাদী কণ্ঠে বলেন, ‘এটা দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ ম্যাচ। দুই দলই আক্রমণাত্মক খেলে থাকে। দুই দল একে অন্যের সম্পর্কে জানে। তাই আমরা চেষ্টা করবো ম্যাচটা জিততে। আমাদের ড্রয়ের জন্য না খেলে তিন পয়েন্টের জন্য মাঠে নামতে হবে। জয়ের মানসিকতা নিয়েই খেলতে হবে।’

কোচের মতো একই সুরে কথা বলছেন কিংসের অধিনায়ক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রবিনহো। যিনি আগের ম্যাচ খেলতে পারেননি ইনজুরিতে। এই ম্যাচ জেতানোর প্রত্যয় তার কণ্ঠে, ‘এই প্রথমবার আমরা সব দিক দিয়ে ভালো অবস্থানে আছি। আমি মনে করি এই সুযোগটা কাজে লাগাতে হবে। সব খেলোয়াড় একই লক্ষ্য নিয়ে মাঠে নামবে। আমরা জিততে চাই ক্লাব ও সমর্থকদের জন্য।’ কিংসের দিকে তাকিয়ে রয়েছে বাংলাদেশের সকল ফুটবলপ্রেমী।

বছর চারেক আগে আবাহনী লিমিটেড প্রথমবারের মতো এএফসি কাপের গ্রুপ পর্বের বাধা পেরোতে পেরেছিল। এবার বসুন্ধরা কিংসের সামনে নতুন করে ইতিহাস গড়ার হাতছানি। প্রথমবার ইন্টার জোনাল সেমিফাইনাল খেলতে শেষ ম্যাচে উড়িষার বিপক্ষে কিংসের দরকার অন্তত ১ পয়েন্ট। পাঁচ ম্যাচে কিংসের পয়েন্ট ১০ আর উড়িষার ৯। এই গ্রুপের চ্যাম্পিয়ন দল জোনাল সেমিফাইনাল খেলবে। গ্রুপ চ্যাম্পিয়ন হতে হলে ভারতের উড়িষার প্রয়োজন জয় আর বাংলাদেশের কিংসের ড্র। বসুন্ধরা কিংস প্রথম লেগে উড়িষাকে কিংস অ্যারেনায় হারিয়েছিল ৩-২ গোলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।