এক মেসি ভক্তের ইচ্ছেপুরণ

এক মেসি ভক্তের ইচ্ছেপুরণ

লিওনেল মেসি এবং তার স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো নিঃসন্দেহে বিশ্বের অন্যতম বিখ্যাত দম্পতি এবং সোশ্যাল নেটওয়ার্কে তাদের প্রতিটি প্রকাশনা ভাইরাল হতে থাকে এবং হাজার হাজার লাইক‌ও পায়। তবে জনসমক্ষে তারা এ সবকিছু একেবারেই প্রদর্শন করতে নারাজ। এইভাবে তাদের গোপনীয়তা সংরক্ষণ করার চেষ্টা করেন এই বিখ্যাত দম্পত্তি। কিন্তু এই বিখ্যাত পরিবার বিশ্বের যে কোনও দেশের রাস্তায় হাঁটতে গিয়ে খুব কঠিন সমস্যায় পড়েন। কারণ ভক্ত-সমর্থকরা সবসময় এই পরিবারকে ফলো করেন। তাতে কখনো কখনো মেসি-আন্তোনেল্লার দুর্ভোগের সীমা থাকে না।

যদিও আন্তোনেলা এবং লিও উভয়েই সাধারণত তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে থিয়াগো, মাতেও এবং সিরোর ছবি শেয়ার করেন, তারা তাদের খ্যাতি এবং পাপারাজ্জি থেকে যতটা সম্ভব সন্তানদেরকে রক্ষা করার চেষ্টা করেন, যাতে তারা বাইরের পরিবেশ এবং তাদের শৈশব উপভোগ করতে পারে।

এই তো গতকালই প্যারিসের রাস্তায় হাটছিলেন মেসি দম্পত্তি। সেই সময় থিয়াগো, মাতেও এবং সিরোর একটি ভিডিও রেকর্ড করার চেষ্টা করেছিলেন এক মেসিভক্ত। পরিস্থিতি বুঝতে পেরে, রোকুজ্জো তাকে বাধা দেন। এবং ভিডি‌ও করতে মানা করেন। সেই সঙ্গে একটি প্রস্তাবো দেন তিনি সেই ভক্তকে। সেটি হলো তার সাথে একটি ছবি তোলার সম্ভাবনার প্রস্তাব দেন রেকুজ্জো।

সেই ভাগ্যবান ভক্তকের নাম অ্যালেক্সিস গাওনা। এই প্রস্তাবে একবারেই রাজি হয়ে যান সেই ভক্ত। সেই ছবি তিন সোশ্যাল নেটওয়ার্কে‌ও শেয়ার করেন। এবং ঘটনার বিশদ বিবরণ লেখন৷ অ্যালেক্সিস গাওনা জানান, “মেসির স্ত্রী আমাকে তার সন্তানদের ভিডি‌ও রেকর্ড না করতে বলেছিল। আমি আমার সেল ফোন নামিয়ে দিয়ে ক্ষমা চেয়েছিলাম। সেখানে তিনি আমাকে বলেন যে আমি যদি একটি ছবি চাই, তাহলে তার সাথে তুলতে পারি। আমি সানন্দে রাজি হয়ে যাই। সন্তানদের ভ্রমণ নির্বঘ্ন করতে মেসির স্ত্রী এমনটা করেন।”

এ ছাড়াও, প্যারাগুয়ের নাগরিক অ্যালেক্সিস গাওনা আরো লিখেন, “শেষে, আন্তোনেলা রোকুজ্জোর সাথে এই ছবি”। তবে সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি তিনি শেয়ার করেন। তাদের মধ্যে একটি হল অ্যান্টোর সাথে ছবি এবং অন্যটি সেই মুহূর্তের যেখানে লিওর সঙ্গী তার বাহু দিয়ে ক্যামেরা ঢেকে রাখে যাতে তাকে সন্তানদের ছবি তোলা থেকে বিরত রাখা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD