পিএসজিতে মেসি গল্পের শুরু

পিএসজিতে মেসি গল্পের শুরু

অবশেষে গোলের দেখা পেলেন লিওনেল মেসি। বার্সেলোনা ছাড়া এই প্রথম ক্যারিয়ারে অন্য কোন ক্লাবের হয়ে প্রতিপক্ষের জালে বল পাঠানোর উৎসবে মাতেন ছয়বারের বিশ্বসেরা ফুটবলার। এ নিয়ে চ্যাম্পিয়নস লিগে ১২০ টি গোল করলেন এই আর্জেন্টাইন মহাতারকা। ঘড়ির কাটা বলছিলো ২৬৩ মিনিট গোলহীন লিওনেল মেসি। চারদিকে গুঞ্জন তবে কি ফর্ম হারালেন ছয়বারের বিশ্বসেরা ফুটবলার। এক-দুই করে তিনটি ম্যাচে পিএসজি দর্শকরা ঘরে ফেরেন মেসি ম্যাজিক না দেখেই।  

অবশেষে পার্ক দ্যা প্রিন্সেসের সমর্থকরা পেলেন উৎসবের উপলক্ষ্য। এ মৌসুমে ফুটবলের দলবদলের বাজার কাঁপিয়ে দেয়া আর্জেন্টাইন মহাতারকা নতুন ক্লাবের হয়ে ২৬৪ তম মিনিটে পেলেন জালের ঠিকানা। 
  
পেপ গার্দিওলা আরো একবার দেখলেন অপ্রতিরোধ্য মেসিকে। তার বিপরীতে এ নিয়ে ৫ ম্যাচ খেলে ৭ বার গোল করেন তারই সাবেক শিষ্য। এই প্রতিযোগীতায় আর কোন ফুটবলার গার্দিওলার বিপক্ষে এতো গোল পাননি। 
 
ম্যানচেস্টার সিটির বিপক্ষে ৬০ বার বলে পা ছুয়েছেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। সফল পাস ৪৩ টি। পিএসজির আর কোন ফুটবলার এতোটা নিখুত পাস দিতে পারেননি। 

এই প্রথম মেসিকে প্রতিপক্ষের বল ঠেকাতে মানব দেয়ালের পেছনে শুয়ে প্রতিবন্ধকতা তৈরির দৃশ্য দেখা গেলো। তাতেই জানান দেয় ক্লাবের হয়ে নিজেকে আরো একবার প্রমান করতে কতটা মরিয়া ছিলেন লিওনেল মেসি। 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD