রোইংয়ে দুই বিভাগেই সেরা কেরানীগঞ্জ

রোইংয়ে দুই বিভাগেই সেরা কেরানীগঞ্জ

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসে রোইংয়ে সেরা কেরানীগঞ্জ। পুরুষ এবং নারী উভয় বিভাগেই স্বর্ণ জিতেছে তারা। রাজধানীর হাতিরঝিলে দিনব্যাপী রোইং ইভেন্টে পুরুষ বিভাগে আলী নগর রোইং ক্লাব আর নারীদের বিভাগে স্বর্ণ জিতেছে চুনকুটিয়া রোইং ক্লাব।

নারীদের বিভাগে অংশগ্রহণকারী তিনটি দলই ঢাকার। রৌপ্য জিতেছে ইউনিভার্সেল রোইং ক্লাব আর ব্রোঞ্জ পেয়েছে নিউ ইয়ং স্টার রোইং ক্লাব। এক একটি নৌকায় বৈঠা হাতে ছিলেন ছয় নারী রোয়ার।

স্বর্ণ জয়ী দলের অধিনায়ক চঞ্চলা রায় পদক পেয়ে খুশির কথা জানান। তবে অনুশীলনের সুযোগ পেলে বৈঠা হাতে আরও ভালো করতে পারতেন বলে মনে করেন এই রোয়ার।

বাংলাদেশ রোইং ফেডারেশনের নির্বাহী সদস্য আজমেরী বেগম মুন্নি খুশি লকডাউনের মাঝে বঙ্গবন্ধুর নামে করা গেমস সফল হওয়ায়। রোইংয়ের ভবিষ্যৎ নিয়েও আশাবাদী তিনি।

পুরুষদের বিভাগে অংশ নেয় পাঁচ দল। স্বর্ণ জয়ী আলী নগর রোইং ক্লাবের দলপতি মনির হোসেন খুশি পদক জয় করতে পেরে। তিনি বলেন, ‘করোনা শুরু হওয়ার পর গত দু বছর পানিতে বৈঠা হাতে নামা হয়নি। ঐতিহাসিক এই গেমসে খেলতে পেরে সরকার এবং ফেডারেশনের কাছে কৃতজ্ঞ।’

আগামীতে আরো আরো বড় আসরে দেশের পতাকা হাতে খেলার স্বপ্ন দেখেন মনির। পুরুষদের বিভাগে রৌপ্য জিতেছে নিউ গাজী ক্লাব আর ব্রোঞ্জ গেছে বরিশাল রোইং ক্লাবের কাছে। দশজন রোয়ার ছেলেদের একদলে বৈঠা হাতে ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD