স্বাধীনতা কাপ নারী হকিতে বিকেএসপি চ্যাম্পিয়ন

স্বাধীনতা কাপ নারী হকিতে বিকেএসপি চ্যাম্পিয়ন

ওয়ালটন স্বাধীনতা কাপ নারী হকি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। আর রানার্স-আপ হয়েছে নড়াইল জেলা। আজ বুধবার বিকেলে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বিকেএসপি ৬-০ গোলে নড়াইল জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিকেএসপির পক্ষে অর্পিতা পাল ও শান্তিনা টুডু ২টি করে গোল করেন। একটি করে গোল করেন সোনিয়া খাতুন ও তারিন আক্তার খুশি।

সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পান নড়াইল জেলার নমিতা কর্মকার। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হন বিকেএসপি’র খেলোয়াড় অর্পিতা পাল। সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়াড়কে ক্রেস্ট ও ১০ হাজার টাকার প্রাইজমানি দেওয়া হয়। চ্যাম্পিয়ন দল বিকেএসপিকে ট্রফি, মেডেল ও ৬০ হাজার টাকা এবং রানার আপ দল নড়াইলকে ট্রফি, মেডেল ও ৪০ হাজার টাকার প্রাইজমানি দেওয়া হয়।

ফাইনাল শেষে বিজয়ী ‌ও বিজিত দলকে পুরস্কাৃত করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বাংলাদেশ হকি ফেডারেশনের ডেভলপমেন্ট কমিটির চেয়ারম্যান আব্দুর রশিদ শিকদার, সম্পাদক মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, ফেডারেশনের সহ-সভাপতি সাজেদ এ আদেল ও ইউসুফ আলী এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ উপস্থিত ছিলেন।

এবারের এই প্রতিযোগিতায় দেশের বিভিন্ন জেলার ১৩টি দল অংশ নিয়েছিলো। 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD