সেইলর চট্টগ্রাম সিটি হাফ ম্যারাথনে মোহন ‌ও তুলি সেরা

সেইলর চট্টগ্রাম সিটি হাফ ম্যারাথনে মোহন ‌ও তুলি সেরা

সেইলর চট্টগ্রাম সিটি হাফ ম্যারাথনের ২১.১ কিলোমিটারে মোহন উদ্দিন ‌ও তুলি এবং ৭.৫ কিলোমিটারে চ্যাম্পিয়ন হয়েছেন জগলুল হাসান ‌ও অনু। চট্টগ্রাম পতেঙ্গা সি-বীচে অনুষ্ঠিত হয় এই হাফ ম্যারাথন। সারা বাংলাদেশ থেকে দুইটি ভিন্ন ক্যাটাগরিতে ২৬০ জন প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশ নেয়।

সমুদ্র সুরক্ষার অঙ্গিকারের প্রতিপাদ্যকে সামনে রেখে টিম চট্টগ্রামের আয়োজনে এই প্রতিযোগিতার টাইটেল স্পন্সর ছিল সেইলর।

প্রতিযোগিতায় পুরুষদের পাশাপাশি নারী অ্যাথলেটরা‌ও অংশ নেন। শুক্রবার ভোর সকাল ৬টায় পতেঙ্গা সৈকতের পাশ ঘেঁষে তৈরি হওয়া চট্টগ্রাম রিং রোডে ম্যারাথন শুরু হয়। পতেঙ্গা বীচ থেকে প্রায় দশ কিলোমিটার দূরে হালিশহর বিচ পর্যন্ত রাস্তা ঘুরে এসে ২১.১ কিলোমিটার দৌড় সম্পন্ন হয়। সাগরের পাশ দিয়ে সূর্যোদয়ের সময় উপকূলের বিশাল রাস্তা ধরে হওয়া এই ম্যারাথনের প্রতিযোগীরা রানিং ট্র্যাকের অপূর্ব মনোরম দৃশ্য উপভোগ করেন।

প্রতিযোগিতায় ২১.১ কিলোমিটার প্রথম ৫জন পুরুষের জন্য প্রাইজমানি ও ক্রেস্ট, ২১.১ কিলোমিটার প্রথম ৩জন নারীর জন্য প্রাইজমানি ও ক্রেষ্ট, ৭.৫কিলোমিটার প্রথম ৩ জনের পুরুষ ও নারী দুই বিভাগের জন্য প্রাইজমানি ও ক্রেষ্ট, পঞ্চাশোর্ধ বয়সের প্রথম তিনজনের জন্য ছিল সম্মাননা স্মারক।

সেইলর চট্টগ্রাম সিটি হাফ ম্যারাথনে অংশ নেন আয়রনম্যান খেতাব জয়ী মোহাম্মদ শামসুজ্জামান আরাফাত সহ সারা বাংলাদেশ থেকে আগত প্রতিযোগীরা।

ম্যারাথন শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সেইলরের প্রধান পরিচালনা কর্মকর্তা (সিওও) রেজাউল কবির, সেইলরের মার্কেটিং লিড সাইদ উজ্জামান এবং টীম চট্টগ্রামের পরিচালকরা।

বিভিন্ন ক্যাটাগরিতে পুরুস্কার বিজয়ীদের নাম

২১.১ কিলোমিটার (পুরুষ)

চ্যাম্পিয়ন: মোহন উদ্দিন, প্রথম রানার আপ: শামসুজ্জামান আরাফাত, ২য় রানার আপ: চয়ন সরকার, ৪র্থ পজিশন: জহিরুল আলম, ৫ম পজিশন: আব্দুল্লাহ।

২১.১ কিলোমিটার (নারী)

চ্যাম্পিয়ন: বাবরি ইসলাম তুলি, প্রথম রানার আপ: মিথিলা পল, ২য় রানার আপ: আনুশা চক্রবর্তী।

৭.৫ কিলোমিটার (পুরুষ)

চ্যাম্পিয়ন: জগলুল হাসান, প্রথম রানার আপ: সিপন আহমেদ, ২য় রানার আপ: শেখ জাহিদ উদ্দিন।

৭.৫ কিলোমিটার (নারী)

চ্যাম্পিয়ন: মুভি সুত্রধর অনু, প্রথম রানার আপ: আনিশা তাসনিয়া, ২য় রানার আপ: মাহফুজা বেগম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD