নেইমারের পার্টি নিয়ে বিতর্ক

নেইমারের পার্টি নিয়ে বিতর্ক

উদ্ভাবনী বুদ্ধি আর নান্দনিক শৈলি কিংবা স্কিল দিয়ে প্রতিদিনই ফুটবলভক্তদের মন্ত্রমুগ্ধ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। আবার মাঠের বাইরেও বহুবার বিতর্কে জড়িয়েছেন। দেখা যাচ্ছে বছরের শেষ দিনেও বিতর্ক তাঁর পিছু ছাড়ল নেইমারের। নববর্ষের পার্টি ঘিরে তৈরি হল বিতর্ক।

রিও ডি’জেনেরো থেকে একটু দূরে নিজের বিলাসবহুল বাড়িতে পাঁচদিনের নববর্ষের বিশেষ পার্টি আয়োজন করার কথা ছিল নেইমারের। আমন্ত্রিত ছিলেন প্রায় ১৫০জন অতিথি। শোনা যাচ্ছিল পার্টির ভিডিও যাতে কেউ সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে না দিতে পারে সেই কারণে অতিথিদের মোবাইল নিয়ে আসার পিছনে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। করোনার মধ্যেও নেইমারের এমন পার্টি নিয়ে উঠেছে সমালোচনার ঝড়। ব্রাজিলের কয়েকজন সরকারি আইনজীবী ইতিমধ্যেই তদন্তে নেমেছেন। ব্রাজিল সরকারের নিয়মানুযায়ী নিজের বাড়িতে কেউ পার্টি আয়োজন করতেই পারে। কিন্তু তাতেও অতিথি বেশি রাখা যাবে না। তবে নেইমারের এমন পার্টি নিয়ে আপত্তি জানিয়েছেন ব্রাজিলের সরকারি আইনজীবীরা। ব্রাজিল মহাতারকাকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে দেশে করোনা আক্রান্তদের সংখ্যা বেড়েই চলেছে। ফলে এমন প্রতিকূল পরিস্থিতিতে পার্টি করা যাবে না।

২০১৯ সালে নেইমার আয়োজিত নিউ ইয়ার পার্টির অতিথিদের সাথে ব্রাজিলিয়ান সুপারস্টার।

তবে এই বিতর্ক আবার নতুন মোড় নেয় যখন নেইমারের ব্যক্তিগত মিডিয়া ম্যানেজার ডে ক্রেসপো দাবি করেন ব্রাজিল মহাতারকা এমন কোনও পার্টি আয়োজন করছেন না। ক্রেসপো জানান, 'খবরগুলো একদম ভুল। কোনও কারণ ছাড়াই নেইমার নিয়ে বিতর্ক তৈরি করা হচ্ছে। গোটা বিশ্বজু়ড়ে করোনা আক্রান্তদের সংখ্যা বেড়েই চলেছে। আর এমন অবস্থায় নেইমার কোনও পার্টি আয়োজন করার কথা ভাবছে না। নেইমারের এখন আসল লক্ষ্য চোট সারিয়ে মাঠে ফেরা। রিওতে যদি কোনও পার্টি হয়েও থাকে তাতে নেইমারের সংযোগ নেই।'

যদিও ব্রাজিলের সংবাদমাধ্যমের দাবি, নেইমার এই ধরনের পার্টির পরিকল্পনা করেছিলেন। এবং সেজন্য বিশ্বের বিভিন্ন দেশ থেকে আমন্ত্রিত মডেলরা রিওতে পৌঁছেও যান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD