বিজয় দিবস আরচ্যারী সমাপ্ত

বিজয় দিবস আরচ্যারী সমাপ্ত

শহীদ আহসান উল্লাহ মাস্টার বিজয় দিবস আরচ্যারী টুর্নামেন্টের সমাপণী দিনে ৬টি ইভেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

রিকার্ভ পুরুষ একক ইভেন্টে আব্দুর রহমান আলিফ ফাইনাল খেলায় ৬-০ সেট পয়েন্টে প্রদীপ্ত চাকমাকে পরাজিত করে গোল্ড মেডেল এবং মোহাম্মদ তামিমুল ইসলাম ৬-০ সেট পয়েন্টে রোমান সানাকে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল অর্জন করেন। সেমি-ফাইনালে আব্দুর রহমান আলিফ ৬-২ সেট পয়েন্টে রোমান সানাকে এবং অপর সেমি-ফাইনালে প্রদীপ্ত চাকমা ৬-২ সেট পয়েন্টে তামিমুল ইসলামকে পরাজিত করেন।

রিকার্ভ মহিলা একক ইভেন্টে ইতি খাতুন ফাইনাল খেলায় ৬-৫ সেট পয়েন্টে বিউটি রায়কে পরাজিত করে গোল্ড মেডেল এবং মেহেনাজ আক্তার মনিরা ৬-৪ সেট পয়েন্টে দিয়া সিদ্দিকীকে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল অর্জন করেন। রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে আব্দুর রহমান আলিফ ও বিউটি রায় ৬-০ সেট পয়েন্টে ইমদাদুল হক মিলন ও ইতি খাতুনকে পরাজিত করে গোল্ড মেডেল অর্জন করেন।

কম্পাউন্ড পুরুষ একক ইভেন্টে আশিকুজ্জামান ফাইনাল খেলায় গোল্ড মেডেল এবং মোহাম্মদ সোহেল রানা ১৪৫-১৩৯ স্কোরের ব্যবধানে অসীম কুমার দাসকে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল অর্জন করেন। কম্পাউন্ড মহিলা একক ইভেন্টে শামলী রায় ফাইনাল খেলায় বন্যা আক্তারকে পরাজিত করে গোল্ড মেডেল অর্জন করেন। ফাইনাল খেলায় প্রথম পর্যায়ে ১৪১-১৪১ (সমান) স্কোর হওয়ায়, পরবর্তী পর্যায়ে উভয়ই ১টি করে তীর ছুড়ে ৯-৯ (সমান) স্কোর করেন। তবে শ্যামলী রায়-এর তীরটি ১০ এর সন্নিকটে থাকায় বিজয়ী হন।

কম্পাউন্ড মিশ্র দলগত ইভেন্টে অসীম কুমার দাস ও তানিয়া রীমা ১৫৪-১৫১ স্কোরের ব্যবধানে সোহেল রানা ও বন্যা আক্তারকে পরাজিত করে গোল্ড মেডেল অর্জন করেন।

ফাইনাল শেষে বিজয়ী ‌ও বিজিতদের পুরস্কৃত করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মইনুল ইসলাম (অব:), সহ-সভাপতি মাহফুজুর রহমান সিদ্দিকী, আনিসুর রহমান ‌ও সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD