নেইমারকে চায় বার্সেলোনা

নেইমারকে চায় বার্সেলোনা

প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দেওয়ার এক মৌসুম পরই বার্সেলোনায় ফেরার জন্য আকুল হয়ে আছেন নেইমার। কাতালানরাও তাকে ফেরানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে প্যারিসের দলটির উচ্চ দাবীতে তা আর হয়ে ওঠেনি। চলতি মৌসুমে আবারও নেইমারকে ফেরানোর নতুন প্রস্তাব দিয়েছে তারা। তবে নেইমারের বদলে ওসমান দেম্বেলের সঙ্গে নগদ ৮০ মিলিয়ন ইউরো চায় পিএসজি। এমনটাই জানিয়েছে স্প্যানিশ টেলিভিশন চ্যানেল এল চিরিংগুইতো।

করোনাভাইরাসের কারণে নগদ অর্থ খরচ করে খেলোয়াড় কেনার ক্ষমতা বর্তমানে অনেক ক্লাবেরই নেই। তার উপর আগে থেকেই নানা আর্থিক সংকটে ভুগছে বার্সা। যে কারণে খেলোয়াড়দের বেতন-ভাতার ৭০ শতাংশ কেটে রেখেছে তারা। এ অবস্থায় পিএসজিকে আরেক দফা খেলোয়াড় বদলের প্রস্তাব দিয়েছে দলটি। নেইমারকে পেতে দলের তিন ফরাসি ফুটবলার আতোঁয়ান গ্রিজমান, ওসমান দেম্বেলে ও স্যামুয়েল উমতিতিকে দিতে চেয়েছে।

পিএসজি, গ্রিজমান ও উমতিতিকে নেওয়ার প্রস্তাব নাকচ দিয়েছে। তবে দেম্বেলের প্রতি আগ্রহী তারা। তার সঙ্গে নগদ আরও ৮০ মিলিয়ন ইউরো চায় দলটি। আর এ প্রস্তাবে বার্সার তরফ থেকে কী প্রতিক্রিয়া জানানো হয়েছে তা জানা যায়নি। গত মৌসুমেও নেইমারকে ফেরানোর লক্ষ্যে খেলোয়াড় বদলের তালিকায় ছিলেন দেম্বেলে। কিন্তু তখন এ প্রস্তাব না করে দিয়েছিল দলটি। কিন্তু চলতি এবার তাকে পেতে আগ্রহী পিএসজি।

উল্লেখ্য, চলতি মৌসুমের শুরুতে নেইমারের দাম কমিয়ে ১৭২ মিলিয়ন ইউরো করেছে পিএসজি। তবে গত মৌসুমে নেইমারের জন্য বার্সেলোনার কাছে ৩০০ মিলিয়ন ইউরোর বেশি অর্থ দাবি করেছিল পিএসজি। ২০১৭ সালের গ্রীষ্মের দল বদলে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা থেকে তাকে কিনেছিল ক্লাবটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD