জুনিয়র এশিয়া কাপ আগামী বছর

জুনিয়র এশিয়া কাপ আগামী বছর

এই জুন মাসেই যেনো করোনাভাইরাসের সংক্রমণের প্রভাব বেড়ে গেছে। কঠিন এই পরিস্থিতিতে স্থবিরতা বিরাজ করছে দেশের ক্রীড়াঙ্গনে। মাঠে হকি নেই দীর্ঘদিন। চলতি বছরের জুনে ঢাকায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল জুনিয়র এশিয়া কাপ। দেশব্যাপী করোনা মহামারি আকার ধারণ করায় পিছিয়ে গেছে আন্তর্জাতিক এই টুর্নামেন্ট। আগামী বছরের ফেব্রুয়ারির শেষে অথবা মার্চের শুরুতে জুনিয়র এশিয়া কাপ আয়োজন করার পরিকল্পনা করছে বাংলাদেশ হকি ফেডারেশন।

করোনা পরিস্থিতি বিবেচনায় সহসাই কোন ক্যাম্প শুরু করবেনা ফেডারেশন। পরিস্থিতি বিবেচনা করেই জাতীয় দল, জুনিয়র দল ও নারী দলের ক্যাম্প শুরুর কথা জানান, ফেডারেশনের সহ সভপাতি সাজেদ এ আদেল। করোনায় খেলোয়াড়রা গৃহবন্দী থাকলেও, নিজেদের ক্যারিয়ারের কথা মাথায় রেখে যাতে ফিটনেসের ওপর গুরুত্ব দেয় এমনটাই পরমার্শ সাবেক এই খেলোয়াড়ের। করোনার কারণে মাঠে হকি না থাকলেও, এশিয়ান হকি ফেডারেশনের সাথে নিয়মিত যোগাযোগ রয়েছে ফেডারেশন কর্তাদের। জুনিয়র এশিয়া কাপের নতুন তারিখ নিয়ে ক’দিন আগেই ফেডারেশনের কাছে একটি বার্তা পাঠায় এশিয়ান হকি ফেডারেশন। অবশ্য সেই মেইলের উত্তরও দেয় হকি ফেডারেশন। জুনিয়র এশিয়া কাপ আগামী বছরের ফেব্রুয়ারির শেষে অথবা মার্চের শুরুতে আয়োজন করার কথা জানায় ফেডারেশন।

এদিকে, করোনার মাঝেই আগস্টের প্রথম সপ্তাহে মাঠে ফেরার কথা রয়েছে জাতীয় ফুটবল দলের। সেই সাথে খেলোয়াড়দের কথা মাথায় রেখে মাঠে ফেরার প্রস্তুতি চালাচ্ছে অন্যান্য ফেডারেশনও। তাই হকি ফেডারেশনও খেলোয়াড়দের ক্যাম্প নিয়ে চিন্তা ভাবনা করছে বলে জানান এই কর্তা। করোনাভাইরাসের ক্রান্তিকাল পেরিয়ে আবারো মাঠে গড়াবে হকি, এমনটাই প্রত্যাশা সাজেদ আদেলের।

" class="prev-article">Previous article

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD